নিজস্ব প্রতিবেদন: করোনা আবহ কাটিয়ে কাজে ফিরেছেন আগেই। নতুন ছবির শুটিং ফ্লোরে এবার আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে 'ডক্টর জি' লেখা মাস্ক পরে ছবি দিয়েছিলেন নায়ক, এবার প্রকাশ্য়ে আনলেন 'ডঃ উদয় গুপ্তা'-র লুক। কিছুদিন আগে চিত্রনাট্য হাতে নিয়ে ছবি শেয়ার করেছিলেন নায়ক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার নতুন ছবি ‘ডক্টর জি’র প্রথম লুক এটি। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি আয়ুষ্মানকে পাওয়া গেল এই লুকে। তাঁর পরনে ল্যাব কোট, চোখে চশমা, পকেটে রয়েছে স্টেথোস্কোপ, হাতে মেডিকেল সায়েন্সের বই। ডক্টর জি আসছেন, এমনই আভাস গিয়েছেন আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)। 


 



আরও পড়ুন:রিল নয়, রিয়েল লাইফে বিয়ের পিঁড়িতে মিঠাইয়ের 'উচ্ছেবাবু' আদৃত? জোর গুঞ্জন টলিপাড়ায়


এই লুক পোস্ট করে ক্যাপশনে আয়ুষ্মান লেখেন 'ডক্টর জি তৈরি হয়ে বেরিয়েছেন, এবার শুটিং হবে'। ১৪ জুলাই থেকে ‘ডক্টর জি’ ছবির শুট শুরু হয়েছে মধ্য প্রদেশের ভোপালে। এই ছবির মাধ্য়মে অনুরাগ কাশ্যপের বোন অনুভূতি কাশ্যপ পরিচালনায় ডেবিউ করছেন। আয়ুষ্মানের (Ayushmann Khurrana) সঙ্গে এই ছবিতে দেখা যাবে রকুল প্রীত সিংকে (Rakul Preet)। আয়ুষ্মানকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁর ফ্যানেরা। আয়ুষ্মানের স্ত্রী তাহিরা কাশ্যপ এই লুক দেখে ‘হ্যারি পটার’ আখ্যা দিয়েছেন তাঁর স্বামীকে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)