নিজস্ব প্রতিবেদন : ‘বাগি টু’ মুক্তি পাওয়ার আগে থেকেই টাইগার শ্রফ এবং দিশা পাটানির সম্পর্ক নিয়ে জোর সমালোচনা শুরু হয়। টাইগারের সঙ্গে নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে দিশার। সম্প্রতি শুরু হয় এমন গুঞ্জনই। কিন্তু, টাইগার-দিশার সম্পর্ক নিয়ে যা-ই হোক না কেন, তাঁদের সিনেমা যে বক্স অফিসে গর্জন শুরু করেছে, তা স্পষ্ট।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বিয়ের পরও কি করিনার সঙ্গে 'গোপনে' সম্পর্ক রয়েছে শাহিদের?


বি টাউনের খবর, মুক্তির কয়েকদিনের মধ্যেই বক্স অফিসে গর্জন শুরু করেছে টাইগার শ্রফ এবং দিশা পাটানির ‘বাগি টু’। ইতিমধ্যেই ওই সিনেমা ৮৫ কোটির বেশি ব্যবসা করেছে। আর অয়েকদিনের মধ্যেই টাইগারের ‘বাগি টু’ ১০০ কোটির ক্লাবে পৌঁছে যাবে বলেই মনে করছেন ট্রেড এনালিস্টরা। প্রসঙ্গত, সোমবার থেকে ভারত বনধ শুরু হয়। ভারত বনধ ‘বাগি টু’-এর উপর বেশ প্রভাব ফেলেছে বলেই মনে করা হচ্ছে।


 



ট্রেড এনালিস্ট তরণ আদর্শ জানিয়েছেন, শুক্রবার মুক্তির পর সেদিনই ২৫.১০ কোটির ব্যবসা করেছে বাগি টু। শনিবার ২০.৪০ কোটির ব্যবসা করে ওই সিনেমা। রবিবার ব্যবসার পরিমাণ দাঁড়ায় ২৭.৬০ কোটি। সোমবার টাইগারের সিনেমা ১২.১০ কোটির ব্যবসা করেছে বলে খবর। খুব শিগগিরই ওই সিনেমা ১০০ কোটির ক্লাবে পৌঁছে যাবে বলেই অনুমান করা হচ্ছে।


২০১৬ সালে মুক্তি পায় পরিচালক সাব্বির খানের সিনেমা ‘বাগি’। ওই সিনেমায় টাইগার শ্রফের বিপরীতে ছিলেন শ্রদ্ধা কাপুর। ওই সালেই টাইগার দর্শকদের মন জয় করে নেন। ২০১৪ সালে সাব্বির খানের সিনেমা ‘হিরোপন্থী’ দিয়ে বলিউডে ডেবিউ করলেও, ২০১৬-তে ‘বাগি’র রনি সিং দর্শকদের মন জয় করে নেয়। তারপর এবার ২০১৮-তে পরিচালক আহমেদ খানের ‘বাগি টু’ যেন এবার সবকিছুকে ছাপিয়ে যেতে শুরু করেছে।