নিজস্ব প্রতিবেদন : প্রভাসের বিয়ের খবর নিয়ে তো নিত্যদিনই কোনও না কোনও খবর পাওয়া যায়।  প্রভাস কবে বিয়ে করছেন? কাকে বিয়ে করছেন? অনুষ্কাকে বিয়ে করছেন কিনা? প্রভাসের বিয়ের কথা উঠলেই এরকম হাজারও প্রশ্ন উঠে আসে। তবে হ্যাঁ, প্রভাস যে এবছরই বিয়ে করছেন সেকথা এবার নিশ্চিত হওয়া গিয়েছে। কিছুদিন আগেই প্রভাসের তাঁর কাকা কৃষ্ণম রাজু। জনপ্রিয় এই দক্ষিণী অভিনেতা জানিয়েছেন, ''প্রত্যেক সাক্ষৎকারে এধরনের প্রশ্নের উত্তর দেওয়াটা খুবই অস্বস্তিকর। তবে হ্যাঁ, প্রভাস এবছরই বিয়ে করছে। ও এবিষয়ে সম্মতি জানিয়েছে। ''


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে প্রভাস কাকে বিয়ে করছেন? সে প্রশ্নের উত্তর এখনও মেলেনি। যদিও প্রভাসের রিল লাইফে তাঁর পাত্রী যে তিনি নন সেকথাই কিছুদিন আগে সাফ জানিয়েছিলেন অনুষ্কা শেট্টি নিজেই।


আরও পড়ুন- মায়ের কথা 'জাহ্নবী'কে মনে করাবেন না, এমনই চান বনি


তবে সে যাই হোক প্রভাস আপাতত ব্যস্ত আগামী ছবি 'সাহো'র শ্যুটিংয়ে। আর সিনেমার শ্যুটিংয়ের কারণে দুবাই উড়ে যাওয়ার কথা ছিল প্রভাস সহ গোটা 'সাহো'র টিমের। পৃথিবীর সবথেকে উঁচু টাওয়ার বুর্জ খলিফায় সিনেমায় একটি অ্যাকশন সিকোয়েন্সের শ্যুটিং হওয়ারও কথা ছিল। তবে সূত্রের খবর বিশেষ কোনও কারণে নাকি 'সাহো'র শ্যুটিং পিছিয়ে গেছে।


তবে কী সেই কারণ?


শোনা যাচ্ছে, এমাসেই নাকি বিয়ের পিঁড়িতে বসছেন বাহুবলী তারকা প্রভাস। আর সেকারণেই নাকি শ্য়ুটিং পিছিয়েছে। তবে এখবরের সত্যতা অবশ্য প্রভাস বা তাঁর পরিবারের তরফে স্বীকার করা হয়নি।  তাই এটা আদৌ কতটা সত্যি তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন অনেকেই। কারণ এর আগেও প্রভাসের বিয়ে নিয়ে হাজারোও গুজব রটেছে। পরে তা ভুলও প্রমাণিত হয়েছে। তবে বিয়ের কারণে 'সাহো' শ্যুটিং পিছিয়েছে কিনা তা জানা যায় নি। তবুও জল্পনা চলছেই।