নিজস্ব প্রতিবেদন: করণ জোহরের কফি উইথ করণ শোয়ের প্রত্যেক পর্বেই সেলেবদের কিছু না কিছু গোপন রহস্য ফাঁস হবে, এটাই এই শোয়ের মূল আকর্ষণের বিষয়। করণ জোহর যেখানে উপস্থিত সেখানে তিনি সেলেবদের পেট থেকে কথা বের করবেন না তা কি হয়?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুধু প্রভাসের মুখ থেকেই যা অনুষ্কার সঙ্গে তাঁর সম্পর্কের রহস্য নিয়ে কোনও কথা বের করতে পারেননি। অনুষ্কার সঙ্গে তাঁর বিশেষ সম্পর্ক নিয়ে যেকথা কানাঘুষো শোনা যায়, সেবিষয়ে করণ প্রভাসকে জিজ্ঞাসা করলে তিনি করণকেই ঘোল খাইয়ে দেন। প্রথমে বলেন এধরণে গুজব করণই রটাচ্ছেন। তারপর করণ যখন পাল্টা প্রশ্ন করেন বাহুবলী তারকা কি কফি উইথ করণে এসে মিথ্যে বলছেন? এই প্রশ্নের উত্তরেও আবার প্রভাস 'হ্যাঁ' বলেন।



অন্যদিকে দক্ষিণী অভিনেত্রী তৃষা কৃষ্ণন সঙ্গে সম্পর্ক ব্রেক আপ নিয়ে যেসমস্ত কথা শোনা যায় সেবিষয়ে অবশ্য মুখ খুলেছেন 'বাহুবলী' আরও এক তারকা রানা দগ্গুবাতি। তৃষার সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে রানা বলেন, ''তৃষা আমার দীর্ঘদিনের ভীষণ ভালো বন্ধু। তবে খুব অল্প সময় ওর সঙ্গে আমি ডেট করেছিলাম। ওর সঙ্গে একটা প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল। তবে সেই সম্পর্কটা ঠিকঠাক এগোয়নি। '' 


প্রসঙ্গত, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রভাস-অনুষ্কার মতো তৃষা ও রানার সম্পর্ক নিয়েও বহু কথা শোনা যায়। অনেকেই বলেন তাঁদের মধ্যে বিশেষ সম্পর্ক রয়েছে। যদিও রানার কথায়, তৃষার সঙ্গে তাঁর বিশেষ সম্পর্ক তৈরি হলেও সে সম্পর্ক আর নেই। খুব স্বাভাবিক ভাবেই রানার মুখ থেকে এমন কথা শুনে বেশ দুঃখ পাবেন রানা ও তৃষার ভক্তরা। 



প্রসঙ্গত, বাহুবলী খ্যাত পরিচালক রাজামৌলীকে প্রশ্ন করা হয়, প্রভাস নাকি রানা কে আগে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। উত্তরে পরিচালক কী জবাব দিয়েছেন জানেন? রাজামৌলির কথায়, '' আমার মনে হয় না প্রভাস বিয়ে করবে বলে, কারণ ও ভীষণ কুঁড়ে, আর বিয়েটা লম্বা একটা প্রসেস। প্রথমে মেয়ে খোঁজা, তার পরে নিমন্ত্রণ করা, বিয়ের অনুষ্ঠান, অনেককিছু, আর প্রভাস যা কুঁড়ে তাতে ও বিয়ে করবে বলে মনে হয় না। আর রানা বড় বেশি ধরা বাঁধার মধ্যে চলে। ওর জীবন একটা নির্দিষ্ট সময়ের মধ্যে বন্দি। ১-১০ বছর, ১০-১৫ বছর, ১৫-২০ বছর। আর এই সময়সীমার মধ্যে ওর বিয়েটা যদি হয়েও যায়, ওটা কতদিন টিকবে জানা নেই।''