Babul Supriyo, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন রাজ্যের পর্যটন ও তথ্য-প্রযুক্তি মন্ত্রী বাবুল সুপ্রিয়। সোমবার সকালে বুকে ব্যথা অনুভব করেন বাবুল। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় শহরের এক বেসরকারি হাসপাতালে। হাসপাতালে আসার পরেই অ্যাঞ্জিওগ্রাম করেন চিকিৎসক সরোজ মন্ডল। সোমবার দুপুরে হাসপাতালের সূত্রে জানানো হয়, ‘ভ্যারিকোজ ভেইন আছে, তাই একটা ডপলার স্টাডি হবে। পেটে একটা ব্যথা আছে তাই একটা ইউএসজি করা হবে।’


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  Bigg Boss 16 Winner MC Stan: মাত্র ২৩শে জিতলেন বিগ বস, জেনে নিন এমসি স্ট্যানের আসল নাম, সম্পত্তির পরিমাণ...


সোমবার সন্ধেতেই হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন বাবুল সুপ্রিয়। জি ২৪ ঘণ্টার তরফে যোগাযোগ তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে বাবুল সুপ্রিয় জানান যে, ‘আর তিন মাস দেরি করলে স্টেন বসাতে হতে পারত! মনে হল চেক করিয়ে নেওয়া দরকার। এখন ভাল আছি, মেডিসিন দিয়েছে’। রবিবার বিকেল থেকে বুকে ব্যথা অনুভব করছিলেন বাবুল সুপ্রিয়, পাশাপাশি অত্যধিক ঘামছিলেন মন্ত্রী। এরপরেই সোমবার সকালে হাসপাতালে ভর্তি হন সংগীতশিল্পী।


আরও পড়ুন- Bollywood: ‘এ কী হাল!’ পার্টিতে মত্ত আরিয়ান-সুহানা-নাইসা-অনন্যাকে ঘিরে সমালোচনা নেটপাড়ায়...


সোমবার সন্ধেবেলা হাসপাতাল সূত্রে জানানো হয়, 'আপাতত স্থিতিশীল রয়েছেন রাজ্যের মন্ত্রী। মাইনর করোনারি আর্টারি ডিসিজে আক্রান্ত বাবুল সুপ্রিয়। আপাতত তাঁকে রেগুলার চেকআপে ও মেডিক্যাল ম্যানেডমেন্টে থাকতে হবে। স্থিতিশীল অবস্থাতেই তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হল'। বাবুলের অসুস্থতার কথা জানা মাত্রই তাঁকে দেখতে ফিরহাদ হাকিমকে হাসপাতালে পাঠান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন বাবুল সুপ্রিয়কে দেখতে হাসপাতালে যাওয়ার কথা ছিল খোদ মুখ্যমন্ত্রীর। কিন্তু তার আগেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে।


আরও পড়ুন- Rukmini Maitra: ‘বিনোদিনীর পিছনে অনেক স্ট্রাগল! প্রথম অ্যাকশন শুনে ফ্ল্যাশব্যাকে চলে গিয়েছিলাম...’



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)