নিজস্ব প্রতিবেদন: 'বডে আচ্ছে লাগতে হ্যায়' 'কসম সে', 'ঘর এক মন্দির' সহ একাধিক ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা রাম কাপুরকে মনে আছে? এখন হঠাৎ করে আপনি যদি রাম কাপুরকে দেখেন তাহলে হলফ করে বলতে পারি কোনও ভাবেই চিনতে পারবেন না। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ওজন কমিয়ে নিজের ভোলই বদলে ফেলেছেন অভিনেতা। দেখুন তো চেনা যায় কিনা...



কি অবাক হচ্ছেন তো? সত্যিই ৪৬ বছরের রামকে দেখে চমকে যাওয়ারই কথা বটে। শারীরিক কসরত করে নিজেকে এক্কেবারেই বদলে ফেলেছেন রাম। সোশ্যাল মিডিয়ায়  নিজের সেই বদলে যাওয়া চেহারার ছবি নিজেই পোস্ট করেছেন তিনি। ক্যাপশানে লিখেছেন, ''Wassssup peeps!! Long time no see '' রাম কাপুরের ছবির নিজে 'হটি' বলে কমেন্ট করেছেন তাঁর অভিনেত্রী স্ত্রী গৌতমী। 



নিয়মিত জিম করে নিজেকে একটু একটু করে বদলে ফেলেছেন রাম। ২০১৭ সালে রাম কাপুরের ছবি, আর ২০১৯ এ এসে রাম কাপুরের ছবি দেখে ভক্তরা তাঁকে চিনতেই পারছেন না। অনেকেই অভিনেতার ছবিতে নানান কমেন্ট করছেন। 




হঠাৎ এই ওজন কমানোর বিষয়ে অভিনেতাকে প্রশ্ন করা হলে রাম কাপুর বলেন, তিনি তাঁর সন্তানদের কাছে একজন সুস্থ, সবল, বাবা হিসাবে নিজেকে তৈরি করতে চাইছিলেন, আর তাই এই উদ্যোগ। ফিট থাকতে বেশকিছু বছর আগেই ধূমপান করা বন্ধ করেন তিনি। এবার ছিল ফিট হয়ে ওঠার পালা। তবে মোটা হওয়ার জন্য দর্শক যে তাঁকে গ্রহণ করেননি, এমনটা কখনও হয়নি। দর্শককে তিনি ধন্যবাদ জানিয়েছেন, যে মোটা হওয়া সত্ত্বেও দর্শক তাঁকে বিভিন্ন চরিত্রে বেশ পছন্দ করেছেন।