নিজস্ব প্রতিবেদন : ​শাকিব খানকে নিয়ে ব্যাঙ্গ করার অভিযোগে এবার আক্রমণ ও কটাক্ষের মুখে পড়তে বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মেহবুবকে। শাকিব খান-কে নিয়ে কেন ব্যাঙ্গ করা হয়েছে,সেই প্রশ্ন তুলেই এবার সামাজিক মাধ্যমে বিভিন্ন ধরনের কটাক্ষের মুখে পড়তে হয় তৌসিফকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি মুক্তি পায় 'ও মাই ডার্লিং' নামে একটি নাটক। গত ৩০ মে সেটি ইউটিউবে আপলোড করা হয়। অভিযোগ, সেখানেই বাংলাদেশের প্রথম সারির অভিনেতা শাকিব খানকে নিয়ে মজা করা হয় বলে অভিযোগ। এরপরই ক্ষেপে যান শাকিবের ভক্তরা। তৌসিফ কীভাবে শাকিবকে অপমান করলেন, তা নিয়ে উঠতে শুরু করে প্রশ্ন। এমনকী, শাকিব খানের মতো একজন বড় মাপের অভিনেতাকে নিয়ে এভাবে কটাক্ষ করা তৌসিফের উচিত নয় বলেও অনেকে মন্তব্য করতে শুরু করেন সামাজিক মাধ্যমে। এমনকী, তৌসিফের ফেসবুক পেজে গিয়েও অনেকে এর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে শুরু করেন।


 



কটাক্ষ এবং আক্রমণের মুখে পড়ে শেষে মুখ খোলেন তৌসিফ মেহবুব। তিনি শাকিব খানের ভক্ত। তাই ইচ্ছাকৃতভাবে শাকিব খানকে অপমান করা হয়নি বলে পালটা দাবি করেন বাংলাদেশের ওই অভিনেতা। তে নাটকে ব্যবহার করা তাঁর ওই সংলাপের জন্য শাকিব খানের ভক্তরা আঘাত পেলে, তার জন্য তিনি দুঃখিত বলেও দাবি করেন তৌসিফ।


প্রসঙ্গত, ও মাই ডার্লিং নামে ওই নাটকে তৌসিফ মেহবুবের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায় জনপ্রিয় অভিনেত্রী সাফা কবীরকে।