জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:দেড় বছরের প্রেমে প্রতারণা! অশান্তির জেরেই নাকি আত্মহত্যা করার সিদ্ধান্ত নিয়েছিলেন তানজিন তিশা। বাংলাদেশ সংবাদমাধ্যম সূত্রে খবর, অভিনেত্রী হাসপাতালে ভর্তি। তিশার ঘনিষ্টজনরা জানিয়েছেন, বুধবার মধ্যরাতে রাজারবাগে নিজের বাড়িতে ঘুমের ওষুধ খেয়ে করে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। পরে তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Ankita Lokhande: বিগ বস-এর ঘরেই সুখবর, মা হতে চলেছেন সুশান্তের প্রাক্তন?


কানাঘুষো খবর, অভিনেত্রীর এই ভয়ঙ্কর সিদ্ধান্তের পেছনে দায়ী আরেক বিনোদন ব্যাক্তিত্ব ফারহান। নায়ক মুসফিক আর ফারহানের জন্যই নাকি তিনি পা বেড়িয়েছেন এইদিকে। বাংলাদেশ সংবাদ সূত্রের খবর, প্রথমে ঢাকা মেডিকেলে আনা হয়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তবে তিনি সেখানে ভর্তি হননি। যে কারণে খাতায় তার নাম এন্ট্রি নেই। পরে তাকে পান্থপথে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। 


অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে তিশার প্রেমের সম্পর্ক আছে তিশার। তবে বেশকিছু দিন ধরে তাদের মধ্যে ঝামেলা চলছিল। বুধবার রাতে তিশা রাজারবাগের বাড়ি থেকে ফারহানের উত্তরার বাড়িতে যান। সেখান থেকে ফিরেই ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। অভিনেতা এবং নায়ক ফারহানের সঙ্গে বেশ কয়েকটি নাটকেও কাজ করেছেন তিনি।


তবে এ ব্যাপারে সকাল থেকে মুশফিক আর ফারহান ও তিশার নম্বরে একাধিকবার কল করা হলেও কোনও সাড়া পাওয়া যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী জানিয়েছেন, এই খবর আদৌ সত্যি নয়। গতকাল রাতে ফুড পয়েজনিং হয়ে গিয়েছিল নায়িকার। তার পর শরীর খারাপ থাকায় একটি ঘুমের ওষুধ খান তিনি। পার্শ্বপ্রতিক্রিয়া হিসেবে বমি হয় তাঁর। 



আরও পড়ুন, Subhashree Ganguly: সাদা জামদানী-সাবেকি গয়না, ৯ মাসের 'সাধ'পূরণ শুভশ্রীর...


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)