নিজস্ব প্রতিবেদন : ফের আলোচনায় বাংলাদেশের (Bangladeshi Singer Noble) গায়ক নোবেল। স্ত্রীর বিরুদ্ধে গর্ভস্থ সন্তানকে খুনের অভিযোগ এনেছেন গায়ক। আর সেটাও আবার  প্রকাশ্যে, ফেসবুকের পাতায়। যদিও নোবেলের স্ত্রী মেহরুবা সালসাবিল মাহমুদের দাবি তিনি অন্তঃসত্ত্বা নন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই সপ্তাহের শুরুতেই নোবেল ফেসবুকে লেখেন ''হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমি এবং আমার সহধর্মিনীর জন্য দোয়া করবেন''। যদিও নোবেলের এই দাবিকে সম্পূর্ণ মিথ্যা দাবি করেন তাঁর স্ত্রী মেহরুবা সালসাবিল মাহমুদ। তিনি তাঁর বক্তব্য ফেসবুকে লেখেন, ''আমি খুবই লজ্জিত এবং আমার জানা নেই কেন বলা হয়েছে যে হয়তো আমি প্রেগন্যান্ট, ইভেন এ ব্যাপারে আমি নোবেলের সাথে যোগাযোগ করার চেষ্টা করেছি কিন্তু সে করেনি। আমি প্রেগন্যান্ট নই এবং এ মিথ্যাচারের ঘটনায় আমি লজ্জিত''।


আরও পড়ন-ছেলেকে নিয়ে 'উৎসব' প্রাঙ্গনে ফুটবলে মজে Prosenjit Chatterjee



এদিকে নোবেলের এই পোস্টের পর নোবেলের স্ত্রী মেহরুবা সালসাবিল মাহমুদ লেখেন, ''যে কথা গুলা হওয়া উচিৎ ছিল আমাদের মধ্যে অথবা মোবাইল ফোনে সেগুলো বলা হচ্ছে স্ট্যাটাসে স্ট্যাটাসে।নোবেল যদি স্ট্যাটাসে দিবার মতো অবস্থায় এভেইলএভেল থাকে আমাকে কেনো কন্টাক্ট করবে না। নাকি সে চায় কথা শুধু নিউসে হবে? একের পর এক সত্য মিথ্যা মিশ্রিত স্ট্যাটাসে দিবে । আর নিজের স্ট্যাটাসে  নিজেই প্রমাণ করে যে স্ত্রীর প্রতি সে কতটা উদাসিন ।


আরও পড়ুন-X=PREM বিতর্ক, রাত ৩টেয় Silajit-র বাড়িতে Srijit, অভিমান কি তবে মিটল?