নিজস্ব প্রতিবেদন: তাঁর কন্ঠস্বরে রয়েছে জাদু, দশকের পর দশক তাঁর সুর মাত করে রেখেছে গোটা ভারতেকে। তিনি বলিউডের ডিস্কো কিং, তিনি সকলের প্রিয় বাপ্পি দা। যে সুরের জাদুতে তিনি বেঁধে রেখেছিলেন তাঁর শ্রোতাদের সেই সুরই নাকি বিপদের মুখে। বেশ কয়েকদিন ধরেই ফুসফুসের অসুখে আক্রান্ত বাপ্পি লাহিড়ি (Bappi Lahiri)। শোনা যাচ্ছে অসুস্থতার জেরেই নিজের কন্ঠস্বর হারাতে বসেছেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত এপ্রিলে করোনায় আক্রান্ত হয়েছিলেন কিংবদন্তি সংগীত পরিচালক। ভর্তি ছিলেন মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে। এরপর সুস্থ হয়ে বাড়িও ফিরে আসেন তিনি। কিন্তু তাঁর পাঁচ মাস পরে আবারও অসুস্থ হয়ে পড়েন তিনি। ফুসফুসের অসুখে আক্রান্ত হন তিনি। শোনা যাচ্ছে সেই অসুখেই নিজের স্বর হারাতে চলেছেন তিনি। আপাতত নিজের জুহুর বাংলোতেই রয়েছেন বাপ্পি লাহিড়ি। তাঁর সঙ্গে ইতিমধ্য়েই দেখা করেছেন ইন্ডাস্ট্রিতে তাঁর কাছের লোকেরা। সূত্রের খবর, অসুখের কারণে আপাতত কথা বলা বারণ তাঁর। আগামী দিনে কথা বলতে পারবেন কিনা তা নিয়েও রয়েছে সন্দেহ। 


আরও পড়ুন: Srabanti Chatterjee: বিশেষ বন্ধু Abhirup-এর বিশ্বকর্মা পুজোয় হাজির নায়িকা, সঙ্গে Madan Mitra


গত এপ্রিলেই বাবার অসুস্থতার খবর পেয়ে লস অ্যাঞ্জেলস থেকে মুম্বই ফিরে এসেছিলেন তাঁর ছেলে বাপ্পা লাহিড়ি (Bappa Lahiri)। তিনি জানিয়েছেন, অসুস্থতার কারণেই কথা বলা বন্ধ বাপ্পি লাহিড়ির। কিন্তু খুব শীঘ্রই তিনি ফিরবেন রেকর্ডিং স্টুডিয়োয়। অভিনেতা ঋতুপর্ণা সেনগুপ্তকে (Rituparna Sengupta) দিয়ে একটি পুজোর গান রেকর্ড করানোর পরিকল্পনা করেছেন বাপ্পি লাহিড়ি। 


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)