নিজস্ব প্রতিবেদন: ​ফের মামলা দায়ের করা হল কঙ্গনা রানাউতের বিরুদ্ধে। কৃষকদের 'জঙ্গি', 'সন্ত্রাসবাদী' বলার জেরেই কঙ্গনার বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ। হর্ষবর্ধন পাটিল নামে কর্ণাটকের এক আইনজীবী কঙ্গনার বিরুদ্ধে দায়ের করেন অভিযোগ। কর্ণাটকের ওই আইনজীবী বলেন, 'জঙ্গি', 'সন্ত্রাসবাদী' তকমা দিয়ে কৃষকদের অপমান করেছেন কঙ্গনা। শুধু তাই নয়, আন্দোলন নিয়ে একের পর এক আলটপকা মন্তব্য করে কঙ্গনা কৃষকদের মধ্যে বিভেদ তৈরি করতে চাইছেন বলেও মন্তব্য করেন ওই আইনজীবী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কৃষক আন্দোলন নিয়ে সম্প্রতি টুইট করেন মার্কিন পপ তারকা রিহানা। যেখানে কৃষক আন্দোলনের ছবি টুইট করে রিহানা (Rihanna) বলেন, 'আমরা কেন এই বিষয়ে কথা বলছি না?' এমনকী রিহানার ওই টুইটের প্রেক্ষিতে কঙ্গনা (Kangana Ranaut) বলেন, যাঁরা আন্দোলন করছেন, তাঁরা কেউ কৃষক নন। যাঁরা আন্দোলন করছেন, তাঁদের 'জঙ্গি', 'সন্ত্রাসবাদী' বলে দাবি করেন কঙ্গনা। রিহানার টুইটের প্রেক্ষিতে বলিউড কুইনের রিটুইট প্রকাশ্যে আসতেই  জোরদার শোরগোল শুরু হয়ে যায়। কঙ্গনা কীভানে কৃষকদের বিরুদ্ধে মন্তব্য করে তাঁদের জঙ্গি বলে দাগিয়ে দিলেন, তা নিয়ে তোলা হয় প্রশ্ন। 


আরও পড়ুন : 'বুকের গঠন ঠিক করুন', Priyanka-কে পরামর্শ পরিচালকের


শুধু তাই নয়, কৃষক আন্দোলন (Farmers' Protest) নিয়ে টুইটের জন্য রিহানা ১০০ কোটি নিয়েছেন। টেলিভিশন চ্যানেলের সাক্ষাতকারে এমনও বিস্ফোরক দাবি করেন কঙ্গনা রানাউত। যদিও কোন তথ্য প্রামণের জেরে রিহানার বিরুদ্ধে ওই ধরনের বিস্ফোরক দাবি করেন কঙ্গনা, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। 


আরও পড়ুন : আসছে বোন, সুখবর দিল Lisa-র ছোট্ট ছেলে


তবে কঙ্গনা আরও বলেন, করোনা আতিমারির জেরে মার্কিন মুলুক যখন জর্জরিত, সেই সময় কেন মুখ খোলেননি রিহানা। এমনকী, ক্যাপিটল হিলে হামলার সময়ও মুখ বন্ধ করে ছিলেন পপ তারকা। তাহলে হঠাৎ করে কেন ভারতের কৃষক আন্দোলন নিয়ে রিহানা মুখ খুলতে গেলেন বলে প্রশ্ন তোলেন কঙ্গনা।


আরও পড়ুন : সম্পর্ক টিকিয়ে রাখতে এগিয়ে আসতে হয় দুজনকেই, বললেন Priyanka


কঙ্গনা যখন রিহানার বিরুদ্ধে একের পর এক তোপ দাগতে শুরু করেন, সেই সময় উলটো সুরে শোনা যায় দিলজিৎ দোসাঞ্জ, শিবানী দান্ডেকর, রিচা চাড্ডা, তাপসী পান্নুদের গলায়। রিহানাকে সমর্থন করে পালটা টুইট করে বলিউডের একাংশের অভিনেতারা। এমনকী গান গেয়ে রিহানার প্রশংসা করতে শোনা যায় দিলজিৎকে। যা নিয়ে ফের কঙ্গনার তোপের মুখে পড়েন দিলজিৎ দোসাঞ্জ। এমনকী, কৃষক আন্দোলন নিয়ে দিলজিৎ যা করছেন, তার জেরে কঙ্গনা তাঁকে 'খালিস্তানি' বলেও আক্রমণ করেন।