রণিতা গোস্বামী : নিষিদ্ধ করা হচ্ছে না গায়ক দেবদীপ বন্দ্যোপাধ্যায় ও ড্রামার ঋক মিত্রকে। কথা ফিরিয়ে নিয়ে বাংলা গানের পাশেই রয়েছে What's Up! Cafe কর্তৃপক্ষ। ক্যাফেতে বাংলা গান বাজত, এবং সব সময় বাজবে বলে নিশ্চয়তা দিয়েছেন What's Up! Cafe-র মালিক অনির্বাণ সেনগুপ্ত। তৃতীয় ব্যক্তির জন্য ভুল বোঝাবুঝি হয়েছিল বলেও জানিয়েছেন তিনি। What's Up! Cafe-র মালিকের কাছ থেকে এমন প্রতিশ্রুতি পেয়ে খুশি বাংলা পক্ষ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবার বাংলা গান গাওয়ার জন্য What's Up! Cafe-তে গায়ক দেবদীপ বন্দ্যোপাধ্যায় ও ড্রামার ঋক মিত্রকে নিষিদ্ধ করার খবর ছড়িয়ে পড়ে। প্রতিবাদে এদিন সন্ধেয় ক্যাফেতে গিয়ে বিশেষ কর্মসূচি রাখে বাংলা পক্ষ। সেই মতোই সেখানে পৌঁছেছিলেন বাংলা পক্ষের সদস্যরা। তবে বাংলা পক্ষের তরফে কৌশিক মাইতি জানান, ''আমরা প্রতিবাদ করতে গিয়েছিলাম, তবে What's Up! Cafe কর্তৃপক্ষ আমাদের দাবি মেনে নেওয়ায় এটা বিজয় উৎসবে পরিণত হয়েছে। এটা বাংলা পক্ষের জয়, বাংলা গানের জয়।'' এদিন ক্যাফের সামনে ''আমি বাংলায় গান গাই'' গানটি গেয়ে বাংলা পক্ষের তরফে তাঁদের কর্মসূচি শেষ করা হয়।


আরও পড়ুন-বাংলা গান গাওয়ায় নিষিদ্ধ দুই শিল্পী! বিতর্কে হোয়াটঅ্যাপ ক্যাফে




প্রসঙ্গত, ঠিক কী ঘটেছে তা জানতে এদিন Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে গায়ক দেবদীপ বন্দ্যোপাধ্যায় ও ড্রামার ঋক মিত্রের সঙ্গে যোগাযোগ করা হয়। ঘটনার কথা স্বীকার করে নিলেও গায়ক দেবদীপ বন্দ্যোপাধ্যায় প্রথমে এবিষয়ে কিছু বলতে চাননি। পরে দেবদীপ বলেন, হোয়টস আপ ক্যাফের তরফে বলা হয়েছে কলকাতায় যেহেতু অবাঙালি শ্রোতার সংখ্যা বেড়েছে, সেজন্যই ওঁরা একটা আপত্তি তুলেছিলেন। তবে বিষয়টা আমাদের সঙ্গে ওঁরা মিটিয়ে নিতে চান। হোয়াটস আপ ক্যাফের তরফে বলা হয়েছে ওঁরা যেটা বলেছিলেন সেটা ফিরিয়ে নিচ্ছেন। ওখানে বাংলা গান গাওয়া যাবে বলেও জানিয়েছেন।


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)