নিজস্ব প্রতিবেদন: মুক্তির দিনই রেকর্ড পরিমাণ ব্যবসা করেছে সলমন-ক্যাটরিনার 'ভারত'। বক্স অফিস রিপোর্ট বলছে, প্রথম দিন এই ছবির ৪১.৫০ কোটি টাকার ব্যবসা করেছে আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবি। প্রথম দিনের ব্যবসার নিরিখে 'ঠাগস্ অফ হিন্দুস্থান'-এর পরেই স্থান পেয়েছে 'ভারত'। সলমনের এই ছবি মুক্তি পেয়েছে ইদের দিন। উৎসবের দিনে মুক্তি পাওয়ায় ছবির বক্স অফিস কালেশনও বেশ ভালোই ছিল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে বক্স অফিস রিপোর্ট বলছে মুক্তির দ্বিতীয় দিনে 'ভারত'-এর ব্যবসার হার প্রথম দিনের তুলনায় প্রায় ৩০ শতাংশ কমে গিয়েছে। দ্বিতীয় দিনে এই ছবির বক্স অফিস কালেকশন ছিল ৩০ কোটি টাকা। সবমিলিয়ে গত দু'দিনে সলমনের 'ভারত'-এর মোট আয় ৭১.৭৫ কোটি। তবে আগামী পাঁচ দিনের লম্বা ছুটি এই ছবিকে বেশ সাফল্য এনে দেবে বলেই নেটিজেনদের আশা। 


আরও পডুন-আলিগড়ে আড়াই বছরের শিশুকন্যাকে খুনের ঘটনায় সরব বলিউড তারকারা



আরও পড়ুন-অপেক্ষা শেষ, এবার একসঙ্গে দেখা যাবে রণবীর-দীপিকা এবং রণবীর-আলিয়াকে


এদিকে 'ভারত' সাফল্যের জন্য অনুরাগীদের টুইট করে ধন্যবাদ জানিয়েছেন সল্লু মিঞা। সলমন সোশ্যাল মিডিয়ায় লেখেন, "আমার কেরিয়ারের সবথেকে বড় ওপেনিং দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ। কিন্তু আমি সবচেয়ে বেশি খুশি হলাম যখন ছবির একটি দৃশ্যে জাতীয় সঙ্গীত আবৃত্তির সময় সবাই উঠে দাঁড়াল। দেশকে সম্মান জানানোর এর থেকে ভালো পন্থা আর কীই বা হতে পারে।জয় হিন্দ #ভারত"  



প্রসঙ্গত কোরিয়ান ছবি 'ওড টু মাই ফাদার'-এর হিন্দি রিমেক হল সলমনের 'ভারত'।


আরও পড়ুন-রিনি তাঁর দত্তক সন্তান, শুনে কী প্রতিক্রিয়া দিয়েছিলেন সুস্মিতা কন্যা?