নিজস্ব প্রতিবেদন: ১ ডিসেম্বর শ্বেতা আগরওয়ালের সঙ্গে গাঁটছড়া বাঁধেন আদিত্য নারায়ণ। মহামারীর আবহের মধ্যে এক্কেবারে ঘরোয়া পরিবেশে সম্পন্ন হয় বিয়ের অনুষ্ঠান। আদিত্য-শ্বেতার বিয়ের অনুষ্ঠানে হাজির হন দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠরা। বিয়ের পর ২ ডিসেম্বর বসে আদিত্য-শ্বেতার রিসেপশন। যেখানে খুব বেশি লোকজন হাজির না হলেও, ইন্ডাস্ট্রির বেশ কয়েকজনকে দেখা যায়। যার মধ্যে উল্লেখযোগ্য হলেন গোবিন্দা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : অনুষ্কা, সোহা থেকে সানিয়া মির্জা, অন্তঃসত্ত্বা অবস্থায় সেলেবদের যোগ চর্চা দেখেছেন!


আদিত্য-শ্বেতার রিসেপশনে গোবিন্দার পাশাপাশি ভারতী, হর্ষ-সহ আরও বেশ কয়েকজন হাজির হন। রিসেপশনে শ্বেতাকে দেখা যায় লাল রঙের গাউন পরতে। সেই সঙ্গে হিরের গয়না এবং হাতে চূড়া শোভা পায় শ্বেতার সাজে।


দেখুন...


 






অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং-সহ বলিউডের যে হাই প্রোফাইল তারকাদের হাজির হওয়ার কথা ছিল, করোনার মধ্যে তাঁদের কাউকেই দেখা যায়নি আদিত্য নারায়ণের রিসেপশনে। 


এদিকে মাদক মামলায় গ্রেফতারির পর এই প্রথম প্রকাশ্যে এলেন ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া। আদিত্য-শ্বেতার রিসেপশনে অন্য অতিথিদে সঙ্গে জমিয়ে নাচতে দেখা যায় ভারতীকে। সাদা রঙের লেহঙার সঙ্গে লাল রঙের গোলাপ দিয়ে সেজে, এক্কেবারে অন্যরকম লুকে হাজির হন ভারতী সিং।


২০১০ সালে শাপিত-এর সেটে আদিত্য নারায়ণের সঙ্গে পরিচয় হয় শ্বেতা আগরওয়ালের। প্রায় ১০ বছর ধরে একে অপরের সঙ্গে থেকেছেন, ভালবেসেছেন কিন্তু সম্পর্ক নিয়ে কখনও প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। এমনকী, কাউকে নিজেদের সম্পর্কে জানতেও দেননি। সবকিছু মিলিয়ে নিজেদের কেরিয়ার তৈরির আগে বিয়ে নিয়ে একেবারেই মুখে কুলুপ এঁটে ছিলেন আদিত্য নারায়ণ এবং শ্বেতা আগরওয়াল।