Bidya Sinha Saha Mim, Porimoni, জি ২৪ ঘন্টা ডিজিট্যাল ব্যুরো : এই তো কিছুদিন আগের কথা, স্বামী শরিফুল রাজের সঙ্গে জড়িয়ে মিমের সঙ্গে ঝগড়া জুড়েছিলেন পরীমণি। যদিও মিম বারবার বলে এসেছেন পরীমণির অভিযোগ সম্পূর্ণ মিথ্যে। আর এবার মুখে না বললেও আরও একবার 'পরী'র অভিযোগ ভুল প্রমাণ করার চেষ্টা করলেন মিম। প্রকাশ্যেই নিজের স্বামী সোনি পোদ্দারের প্রতি ভালোবাসা প্রকাশ করলেন অভিনেত্রী। সৈকতে মিম আঁচড় কেটে লিখলেন 'আই লাভ ইউ সোনি'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আপাতত বাংলাদেশের কক্সবাজারে স্বামী সোনি পোদ্দারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। সেখান থেকেই ছুটি কাটানোর নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মিম। তার একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, সৈকতের বালির উপর নিজের আঙুল দিয়ে আঁচড় কেটে লাভ চিহ্নের মধ্যে সোনির নাম লিখেছেন মিম। তারপর লিখেছেন M+S। আই লাভ ইউ। ভিডিয়োর ক্যাপশানে লিখেছেন, 'আমরা সকলেই ছোটবেলায় এগুলি করতাম। আবারও সেই সব স্মৃতির সঙ্গে, সঠিক মানুষের সঙ্গে বাঁচা হল আশীর্বাদ।'



প্রসঙ্গত, গত বছর নভেম্বরে দীর্ঘদিনের বন্ধু সোনি পোদ্দারের সঙ্গে বাগদান সেরেছিলেন বিদ্যা সিনহা মিম। চলতি বছরের শুরুতেই সাতপাকে বাঁধা পড়েন তিনি। সেসময়ও নিজে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন বিয়ের ছবি। ক্যাপশানে লিখেছিলেন, "কে প্রথম কাছে এসেছি, কে প্রথম চেয়ে দেখেছি, কিছুতেই পাই না ভেবে, কে প্রথম ভালবেসেছি, তুমি না আমি ?"শুভক্ষণ, শুভ দিন। বহু বছরের দীর্ঘ প্রণয়ের পর সাত পাকে বাঁধা পড়লাম আমরা। জীবনের নতুন অধ্যায়ের জন্য সকল ভক্ত, শুভানুধ্যায়ীদের কাছে শুভকামনা প্রার্থী। প্রসঙ্গত, মিমের স্বামী সোনি পোদ্দার ঢাকার একটি ব্যাঙ্কের কর্মকর্তা।



সম্প্রতি মুক্তি পেয়েছে পরীমণির স্বামী শরিফুল রাজ ও মিম অভিনীত 'পরাণ' ও 'দামাল' নামে ছবি দুটি। আর এই ছবিতে কাজ করতে গিয়েছে 'পরী'র স্বামী মিমের কাছাকাছি এসেছেন বলে অভিযোগ উঠেছিল। আর এক্ষেত্রে ছবির পরিচালক  রায়হান রফির বিরুদ্ধেই দালালির অভিযোগ এনেছিলেন পরীমণি। যদিও বিষয়টি নিয়ে তিক্ততা তৈরি হওয়ায় শরিফুল রাজের সঙ্গে ভবিষ্যতে কখনও কাজ করবেন না বলে জানিয়ে দিয়েছেন মিম।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)