নিজস্ব প্রতিবেদন : সদ্য গোয়ায় অনুষ্ঠিত হয়েছে আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সব। সোমবার তারকাখচিত অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাপ্তি ঘটেছে সেই চলচ্চিত্র উত্সবের। সেই অনুষ্ঠানেই বিগ বি অমিতাভ বচ্চনের হাতে 'ইন্ডিয়ান ফিল্ম পার্সোনালিটি অফ দ্য ইয়ার' পুরস্কার তুলে দেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী স্মৃতি ইরানি ও অক্ষয় কুমার। এদিকে সেই অনুষ্ঠান মঞ্চেই নাকি অমিতাভকে 'অস্বস্তিতে' ফেলেছেন অক্ষয়। যেকথা টুইট করে জানিয়েছেন স্বয়ং বিগ বি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কিন্তু কী এমন করলেন অক্ষয় যার জন্য অস্বস্তিতে পড়তে হল বিগ বি-কে?


৭৫ বছরের বর্ষীয়ান অভিনেতা পুরস্কার নিতে মঞ্চে উঠলে তাঁর দিকে এগিয়ে আসেন অক্ষয় কুমার। এরপরই সিনিয়রের পা ছুঁয়ে প্রণাম করতে যান অক্ষয়। সঙ্গে সঙ্গেই তাঁকে ধরে ফেলেন অমিতাভ। টেনে নেন বুকে। একে অপরকে জড়িয়ে ধরেন। তবে ততক্ষণে দর্শকাসনে উপস্থিত অসংখ্য অনুরাগীর ক্যামেরাবন্দি হয়ে যায় সেই মুহূর্ত। পরে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এক অনুরাগী। আর তারপরই অমিতাভের স্নেহের টুইট, "অক্ষয় আমায় বেজায় অস্বস্তিতে ফেলে দিয়েছিল.... না, অক্ষয় এটা ঠিক না।"




২০০২ সালে 'আঁখি' সিনেমায় প্রথমবার অমিতাভের সঙ্গে একসঙ্গে অভিনয় করেন অক্ষয়। পরবর্তী সময়ে 'রিশতা', 'ওয়াক্ত', 'ফ্যামিলি' ছবিতেও দুজনকে একসঙ্গে দেখাছে দর্শক।


আরও পড়ুন, 'পদ্মাবতী'র ঘুমর নাচ নাচলেন মুলায়ম সিং যাদবের পুত্রবধূ!