নিজস্ব প্রতিবেদন : বিগ বস ১১-এ জয়ী হতে পারেননি তিনি। শেষ লপ্তে শিল্পা শিন্দে, হিনা খান-দের কাছে পিছিয়ে পড়েন। কিন্তু, তাঁর জনপ্রিয়তা যেন শিখর ছুঁয়েছিল। বুঝতেই পারছেন আরশি খানের কথাই বলা হচ্ছে। যে আরশি কখনও রাতের পোশাক পরে বসের ঘরে তাঁর কৌশল দেখান, আবার কখনও শাড়ি পরে নেমে পড়েন সুইমিং পুলে। সবকিছু মিলিয়ে বিগ বস চলাকালীন আরশির জনপ্রিয়তা যেন লাফিয়ে বাড়তে শুরু করে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : অমিতাভের রেকর্ড চুরমার করে দিলেন শাহরুখ খান 


এবার সেই আরশি খান বিগ বস থেকে আক লাফে ‘বিগ ব্রাদার’ শো-এ যাওয়ার পরিকল্পনা শুরু করেছেন। আরশি জানিয়েছেন, বিগ বসের ঘরে থেকে তিনি বুঝতে পেরেছেন কোনটা তাঁর করণীয়, আর কোনটা নয়। আর সেই অনুযায়ী, বিগ ব্রাদার-এর শো-এ যাওয়ার পরিকল্পনা এবার শুরু করেছেন আরশি খান। শুধু তাই নয়, যে আরশি খান নিজেকে সব সময় পাকিস্তানি বলে দাবি করতেন, এবার তিনি-ই বিগ ব্রাদার হাউজে গিয়ে ভারতকে উপস্থাপন করবেন। এখন দেখা যাক, কতদিনে নিজেকে বিগ ব্রাদার শো-এ হাজির হতে পারেন টেলিভিশনের বিতর্কিত অভিনেত্রী।


আরও পড়ুন : ৫২-র মিলিন্দকে বিয়ে করছেন 'ছোট্ট' অঙ্কিতা 


প্রসঙ্গত ২০০৭ সালে ব্রিটেনের শো বিগ ব্রাদার-এ হাজির হন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। ব্রিটেনের শো-এ হাজির হয়ে তাঁকে বর্ণ বিদ্বেষের মুখে পড়তে হয় বলে অভিযোগ করেন তিনি। যা নিয়ে তোলপাড় হয়ে যায় গোটা দেশ। এবার বিগ ব্রাদার-এ হাজির হলে আরশি খানকেও কি বিভিন্ন বিতর্কের মুখে পড়তে হবে? শুরু হয়েছে সেই জল্পনা।