নিজস্ব প্রতিবেদন: বিগ বসের ঘরে ফের আপত্তিকর মন্তব্য শ্রীসান্থের। তাঁকে নিয়ে রীতিমত বিরক্ত হাউসের অন্যান্য প্রতিযোগীরা। শ্রীসান্থ এখন বিগবস হাউসের সবথেকে খারাপ প্রতিযোগী হিসাবে গণ্য হচ্ছেন। শুক্রবার রাতে সম্প্রচারিত বিগবসের পর্বে শ্রীসান্থকে দীপিকের সম্পর্কে ভীষণ খারাপ মন্তব্য করতে দেখা যায়। শুধু দীপিক নন, অন্যান্য প্রতিযোগী সম্পর্কেও খরাপ মন্তব্য করতে দেখা যায়। শ্রীসান্থ প্রতিযোগীদের ভিখারির সঙ্গে তুলনা করতে থাকেন। যেটা দীপিকা মোটেও ভালোভাবে নেননি। আগামী পর্বের ঝলকে যেটা আজ শনিবার সম্প্রচারিত হবে, সেখানে দীপিকাকে শ্রীসান্থের ব্যহবারে ভেঙে পড়তে দেখা যায়। এদিকে বিগ বসের অন্যান্য প্রতিযোগীরা ভোট দিয়ে দীপিককে ভিলেন বানালেও সলমন এই সপ্তাহের জন্য শ্রীসান্থকে ভিলেন বানানোর কথা বলেবেনয়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুক্রবার বিগবসের হাউসে শ্রীসান্থকে তুলোধনা করতে দেখা যাবে সলমনকে। প্রশ্ন করেন তাঁর কীসের এত অহঙ্কার? উত্তরে শ্রীসান্থ বলেন, তিনি নাকি এমনই। তখনই সলমন তাঁকে 'হাস্যকর' 'রিডিকিউলাস' বলে মন্তব্য করেন। ঘটনার পরে শ্রীসান্থকে লিভিং ছেড়ে বের হয়ে যেতে দেখা যায়। এরপরেই অন্যান্য প্রতিযোগীরা অভিযোগ করেন, শ্রীসান্থ কীভাবে সকলকে তাঁদের অর্থনৈতিক অবস্থা, স্টেটাস, টাকাপয়সা নিয়ে ছোট করতে থাকেন। দীপিকাও বলেন, শ্রীসান্ত টাকাপয়সা দিয়েই সকলকে বিচার করেন। মনে করা হচ্ছে সলমন আজকের পর্বে সেসমস্ত প্রতিযোগীদেরও একহাত নেবেন, যাঁরা শ্রীসান্থকে সংশোধনের চেষ্টা করছেন না। জানা যাচ্ছে, শ্রীসান্থ কীভাবে রোহিত সুচান্তিকে পোশাকের রঙের জন্য সমকাম নিয়ে কটাক্ষ করেছিলেন সেই ভিডিওটিও সলমন বিগ বসের অনান্য প্রতিযোগীদের ফের একবার দেখাতে চলেছেন।


এর আগে রোহিত সুচান্তির প্রতি শ্রীসান্থের কুরুচিকার মন্তব্যে ভীষণ ক্ষুব্দ হয়েছিলেন বিকাশ গুপ্তা।বিকাশগুপ্তা আরও দাবি করেন, বিগ বস কর্তৃপক্ষের উচিত এনিয়ে কড়া পদক্ষেপ নেওয়া।  এনিয়ে নিজের টুইটার হ্যান্ডেলে লম্বা একটি পোস্ট লেখেন বিকাশ গুপ্তা। তিনি লেখেন, '' আমি অত্যন্ত লজ্জিত। এধরনের মন্তব্য করার সময় শ্রীসান্ত চুপ করানোর মতোও কোনও ব্যক্তিও সেসময় বিগ বসের ঘরে উপস্থিত ছিল না। আর শ্রীসান্ত যেসমস্ত শিক্ষিত ভক্তরা রয়েছেন তাঁরা নিশ্চয় এটা বেশ বুঝতে পারছেন, এটা শুধুমাত্র রোহিত সুচান্তি (যিনি কিনা মোটেও সমকামী নন)কে অপমান করা হল না, এখানে সমস্ত  LGBT-দেরই ছোট বা অপমান করা হল, যা অত্যন্ত বিরক্তকর। ''