নিজস্ব প্রতিবেদন : বিগ বস ১২ নিয়ে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। অনুপ জালোটা এবং জ্যাসলিন মাথারুর সম্পর্ক নিয়ে যখন সরগরম বসের ঘর, সেই সময় এবার আলোচনার কেন্দ্রে উঠে এল ভারতের প্রাক্তন ক্রিকেটার শ্রীসন্তের নামও। কেন জানেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দীপিকা কাকর ইব্রাহিমের প্রশংসা করে এবার আলোচনার একেবারে কেন্দ্রে উঠে এলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার। কিভবে?


আরও পড়ুন : মালাইকার সঙ্গে বিচ্ছেদ, বিদেশিনীর গলায় মালা দিচ্ছেন সলমনের ভাই আরবাজ


ঘটনা হল, সম্প্রতি বসের ঘরে সকালবেলার আড্ডা জমে ওঠে। ওই সময় সকালের খাবার খেতে এলে, দীপিকার লিপস্টিকের রঙের প্রশংসা করেন অভিনেতা করণবীর ভোরা। লিপস্টিকের রং খুব সুন্দর বলে মন্তব্য করেন করণ। আর ওই সময় করণের মুখে কথা কেড়ে নিয়ে শ্রীসন্ত বলেন, ‘দীপিকা হলেন এফর্টলেস বিউটি। তাই তাঁর বেশি সাজগোজ বা রং মাখার কোনও প্রয়োজন নেই।’ শ্রীসন্তের ওই কথা শুনে অবশ্য পাল্টা কোনও মন্তব্য করেননি দীপিকা কাকর।


এদিকে জ্যাসলিন মাথারু যাতে বেশি মেকআপ না করেন, তার পরামর্শ দেন দীপক কুমার। তিনি বলেন, মেকআপের জন্য জ্যাসলিন যে অর্থ খরচ করেন, সেই অর্থ দিয়ে তাঁর আপেল কিনে খেলে কাজ দেবে। যদিও দীপকের কথায় একেবারেই রেগে যাননি জ্যাসলিন। খুব শান্ত মাথায় এবং হাসি মুখে বিষয়টিতে সম্মতি জানান তিনি।


আরও পড়ুন : মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে অটোয় ধাক্কা, ২ বন্ধুকে জখম করলেন বলিউড অভিনেতা


তবে মেকআপ নিয়ে এর আগেও বহুবার ঝামেলা হয়েছে বিগ বসের আগের সিজনগুলোয়। বিশেষ করে বিগ বস ৮-এ। এই সিজনে করিশ্মা তান্নার মেকআপ বক্স নিয়ে নিলে, বসের ঘরের বেশ কয়েকজন প্রতিযোগীদের সঙ্গে বিতর্কে জড়ান টেলিভিশনের এই অভিনেত্রী।