নিজস্ব প্রতিবেদন : বাবা-মায়ের বিবাহ বিচ্ছেদ হয়েছে সেই কবেই। তারপর থেকে মা রীতা ভট্টাচার্য-ই তাঁকে বড় করেছেন। সম্প্রতি, বাবা কুমার শানু ও মা রীতা ভট্টাচার্যের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জান কুমার শানু। যিনি এবার 'বিগ বস ১৪'র প্রতিযোগী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি বিগ বস ১৪-এর প্রতিযোগী জান কুমার শানু, জেসমিন ভাসিন, সারা গুরপাল, নিক্কি তাম্বোলি তাঁদের ছোটবেলা নিয়ে মুখ খোলেন। যে কথোপকথনে জান কুমার শানু বলেন, ''আমার কাছে মা-বাবা বলতে সবটাই আমার মা। যখন আমি মায়ের গর্ভে (৬মাস) ছিলাম, তখনই আমার বাবা-মা আলাদা হয়ে যান। ছোট থেকে আমি আমার মায়ের কাছেই বড় হয়েছি। উনিই আমার মা-বাব সব। আমি এখানে আসার আগে সবথেকে বেশি আমার মা-কে নিয়েই চিন্তিত ছিলাম। যে আমি এখানে এলে মায়ের দেখাশোনা কে করবে। ভালোবাসা নিয়েও আমি মায়ের মতো প্রাচীনপন্থী। একজনই মানুষ থাকবে জীবনে।''


প্রসঙ্গত কুমার শানুর সঙ্গে রীতা ভট্টাচার্যের বিবাহ-বিচ্ছেদ হয়ে যায় ১৯৯৪ সালে। তারপর থেকে ছেলে জান কুমার শানুকে একা হাতে মানুষ করেছেন রীতা। জান কুমার শানুর আসল নাম জয়েস ভট্টাচার্য। তঁকে বিগ বস-এর প্রথম প্রতিযোগী হিসাবে আলাপ করিয়ে দিয়েছিলেন খোদ সলমন খান। রীতা ভট্টাচার্যের সঙ্গে বিচ্ছেদের পর কুমার শানু সালোনিকে বিয়ে করেন। তবে রীতা ভট্টাচার্য একাই থেকেছেন। জান কুমার শানু বড় হয়েছেন কলকাতাতেই। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকেই পড়াশোনা করেছেন জান।