নিজস্ব প্রতিনিধি: ​আগামী ৩ অক্টোবর থেকে শুরু হচ্ছে বিগ বস ১৪। টেলিভিশনের গ্র্যান্ড রিয়্যালিটি শোয়ের জন্য সলমন খান প্রস্তুতি শুরু করে দিয়েছেন জোর কদমে । জানা যাচ্ছে, বিগ বসের এবারের সিজনের জন্য সলমন ৪৫০ থেকে ৪৮০ কোটি পারিশ্রমিক নিচ্ছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সূত্রের খবর, ২০১৯ সালে বিগ বসের প্রত্যেক এপিসোডের জন্য সলমন ১৫.৫ কোটি করে পারিশ্রমিক নিয়েছিলেন। এবার তার মাত্রা আরও ৫ কোটি বাড়িয়ে দিয়েছেন সলমন খান। ফলে ৪৮০ কোটির জায়গায় বিগ বসের প্রযোজনা সংস্থার জন্য ৪৫০ কোটিতে রফা হয়েছে অভিনেতার। শোনা যাচ্ছে এমন খবর। তবে করোনা এবং লকডাউনের জেরে বিগ বসের সঙ্গে যুক্ত কোনও কর্মীর যাতে পারিশ্রমিক বাকি না পড়ে, তার জন্য খোঁজ খবর নিচ্ছেন সলমন।


আরও পড়ুন : ​ধর্ষণের অভিযোগে পায়েল ঘোষের এফআইআর, অনুরাগ কাশ্যপকে জিজ্ঞাসাবাদের জন্য ডাক পুলিসের


জানা যাচ্ছে, বিগ বসের সঙ্গে যুক্ত প্রত্যেক কর্মী যাতে নিজেদের মান অনুযায়ী উপযুক্ত পারিশ্রমিক পান, সে বিষয়ে প্রযোজনা সংস্থাকে প্রশ্ন করেন সলমন। শুধু তাই নয়, ওই কর্মীরা সঠিক সময়ে বেতন পাচ্ছেন কি না, তা নিয়েও প্রশ্ন করেন ভাইজান। যার উত্তরে কতৃপক্ষের তরফে জানানো হয়, এ বছর হয়ত কাউকেই প্রচুর বেতন দেওয়া হচ্ছে না। তবে উপযুক্ত সময়ে প্রত্যেকে বেতন পেয়ে যাচ্ছেন।


যার প্রেক্ষিতে সলমন পালটা জানান, তাঁকে নিয়ে যাতে চিন্তা না করা হয়। তবে বিগ বসের সঙ্গে যুক্ত প্রত্যেক কর্মী যাতে সঠিক সময়ে উপযুক্ত বেতন পান, সে দিকে প্রযোজনা সংস্থাকে নজর রাখতে হবে বলে স্পষ্ট জানান বলিউড ভাইজান।


বিগ বস ১৪-র সেট তৈরি করা হয়েছে মুম্বইয়ের গোরেগাঁও ফিল্মসিটিতে। সেখানেই প্রত্যেক সপ্তাহে শ্যুটিংয়ের জন্য হাজির হচ্ছেন সলমন খান।