নিজস্ব প্রতিবেদন : সুশান্তের মৃত্যুর ঘটনায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে পাটনার রাজীব নগর পুলিস স্টেশনে অভিযোগ জানিয়েছেন অভিনেতার বাবা কেকে সিং রাজপুত। তাঁর অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই এই মামলার তদন্ত শুরু করেছে বিহার পুলিস। ইতিমধ্যেই, বিহার পুলিসের একটি দল ঘটনার তদন্তে মুম্বই এসেছে। তবে জানা যাচ্ছে, শুধু সুশান্ত মামলারই নয় দিশা সালিয়ানের মৃত্যুর ঘটনারও তদন্ত করবে বিহার পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিহার পুলিস যে দিশা সালিয়ান আত্মহত্যার ঘটনারও তদন্ত করবে, সেকথা নিশ্চিত করেছেন বিহার পুলিসের এক আধিকারিক। প্রসঙ্গত, দিশা সালিয়ান কিছুদিনের জন্য সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার ছিলেন। তিনিও দিশার মৃত্যুর কিছুদিন আগেই আত্মহত্যা করেন। দিশার মৃত্যুর হয় গত ৮ জুন, আর তার ঠিক ৬ দিন পর ১৪ জুন সুশান্তের আত্মহত্যার খবর সামনে আসে। আর এক্ষেত্রে, সুশান্তের বাবা কে কে সিং রাজপুত রিয়ার বিরুদ্ধে যে FIR করেছেন তাতে ১৬ দফা অভিযোগ রয়েছে। কে কে সিং এর অভিযোগে রয়েছে,  দিশার আত্মহত্যার ঘটনায় সুশান্তের নাম জড়িয়ে দেওয়া হবে বলে তাঁর ছেলের মনে ভয় ঢুকিয়ে দিয়েছিলেন রিয়া। এমনকী, রিয়ার পাতা ফাঁদে পা দিয়ে ফেলেছেন বলেও নাকি দিদিকে ভয়ের কথা জানিয়েছিলেন সুশান্ত। দিশার আত্মহত্যার ঘটনায় নাম জড়িয়ে যেতে পারে, সেই ভয় পেয়ে সুশান্ত ভয়ে কুঁকড়ে গিয়েছিলেন বলেও অভিযোগ করা হয় প্রয়াত অভিনেতার পরিবারের তরফে।


আরও পড়ুন-''রিয়ার মত এখানে আরও অনেক লোক আছে'', নওয়াজের স্ত্রীকে একহাত নিলেন অভিনতার ভাই!


এমনকি দিশাকে সুশান্তের ম্যানেজার হিসাবে রিয়াই নিযুক্ত করেছিলেন বলে অভিযোগ কে কে সিং রাজপুতের। FIR দায়ের করার পর সুশান্তের বাবা রিয়ার গ্রেফতারের দাবিও জানিয়েছেন। এদিকে সুশান্তের বাবা অভিযোগ দায়ের করার পরপরই অর্ন্তবর্তী জামিনে আবেদন করেন অভিনেত্রী। সতীশ মানশিন্ডে রিয়ার হয়ে জামিনের আবেদন করার তোড়জোড় শুরু করেছেন বলে খবর। প্রসঙ্গত, মুম্বই পুলিস অবশ্য জানিয়েছে, দিশার মৃত্যুর সঙ্গে সুশান্তের মৃত্যুর কোনও যোগ নেই।