নিজস্ব প্রতিবেদন: শীঘ্রই আসছে‘সুপার সিঙ্গার ৩’ (Super Singer Season 3)। সেরা প্রতিভার খোঁজে ব্যস্ত পুরো টিম। বিচারকের আসনেও চাঁদের হাট। কুমার শানু (Kumar Sanu), সোনু নিগম এবং কৌশিকী চক্রবর্তী (Kaushiki Chakraborty) বেছে নিচ্ছেন সেরাদের। এই রিয়্যালিটি শো সঞ্চালনার দায়িত্বে থাকছেন সকলের প্রিয় যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


আরও পড়ুন:চোটের উপর ফের চোট, হাসপাতালে ভর্তি Abhishek Bachchan


ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে শুটিং। তার বিভিন্ন মুহূর্ত উঠে আসছে সোশ্যাল মিডিয়ায়। প্রথম এপিসোডেই থাকছে চমক। বিক্রম ঘোষ (Bickram Ghosh) পারফর্ম করবেন প্রথম এপিসোডে। তারই ঝলকে দেখা গেল সুপার সিঙ্গারের সেটের বিভিন্ন জায়গায় গিয়ে কখনও চেয়ার, কখনও টেবিল, কখনও সেটের দেওয়াল বাজাতে দেখা গেল শিল্পীকে। প্রতিযোগীরাও তারিয়ে তারিয়ে উপভোগ করলেন এই পারফরম্যান্স।



‘সুপার সিঙ্গার ৩’ র প্রতিযোগীদের নিয়ে খুশি পুরো টিম। প্রত্যেকেই দারুণ গাইছেন। প্রতিভা বেছে নিতে খানিক হিমশিম খাচ্ছেন তিন বিচারক, তাঁদের মাথাব্যাথার কারণও এই প্রতিভারাই। কাকে ছেড়ে কাকে রাখবেন প্রতিযোগিতায় তা নিয়েই চিন্তায় সকলে। ফলে ‘সুপার সিঙ্গার ৩’ থেকে কোনও প্রতিযোগীকে বাদ দিতে পারছেন না বিচারকরা। এই অনুষ্ঠান শুরুর অপেক্ষায় সঙ্গীতপ্রেমী দর্শকরা, নতুন প্রতিভার পাশাপাশি উপরি পাওনা অবশ্য়ই কুমার শানু ও সোনু নিগমের কণ্ঠে গান।আর প্রথম এপিসোডে থাকবে জমজমাট তালবাদ্যের পারফরম্যান্স।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)