নিজস্ব প্রতিবেদন : রবিবার গঙ্গাবক্ষে দোল উৎসব উদযাপনে তৃণমূল নেতা মদন মিত্রের সঙ্গে দেখা যায় বিজেপির ৩ তারকাপ্রার্থীকে। ছিলেন পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মদন মিত্রের সঙ্গে সেলফি তুলতেও দেখা যায় পায়েল, তনুশ্রী, শ্রাবন্তীদের। যা নিয়ে তীব্র বিতর্ক তৈরি হয়। এনিয়ে ফেসবুকে প্রকাশ্যেই ক্ষোভ উগরে দেন বিজেপি নেত্রী, অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। এই ঘটনায় এবার মুখ খুললেন পায়েল (Paayel Sarkar)


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার ফেসবুকে লম্বা পোস্টে পায়েল সরকার (Paayel Sarkar) লেখেন, ''নমস্কার আমি পায়েল সরকার। গতকাল দোল উৎসবের সময় একটা ছবি নিয়ে অনেকে আমার উপর হয়তো মনোক্ষুন্ন হয়েছেন। গত ৭০ বছর ধরে পশ্চিমবাংলাতে চলা রাজনৈতিক প্রতিহিংসার বলি হয়েছেন আমার অসংখ্য বাংলার ভাইবোনেরা। এখানে বিরোধী দলকে তাদের মতপ্রকাশ করতে দেওয়া হয় না। বিজেপি করার অপরাধে খুন হয়েছেন ১৪০ এর উপর কার্যকর্তা। অপরাধ তারা বিজেপি করতো । ৭০ বছর ধরে চলা এই রাজনৈতিক হিংসার অবসানের জন্য বিজেপির সংগ্রাম চলছে। ১৪০ জন শহীদের রক্তের শপথ নিয়ে বলছি, তোমাদের রক্ত আমরা বৃথা যেতে দেব না। Restoration of democracy অথাৎ গণতন্ত্রের পুনরুদ্ধার করাই হবে আমাদের প্রথম কাজ । ২ রা may  বিজেপি র সরকার গঠনের পর  বিরোধী-শাসক একসঙ্গে মিলেমিশে থাকবে এইরকম বাতাবরণ পশ্চিমবঙ্গে তৈরি হবে এই আশা নিয়ে সবাইকে ধণ্যবাদ জ্ঞাপন করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন।''


আরও পড়ুন- ''এই ছবি দলীয় কর্মীদের মনোবল ভাঙছে'', ক্ষোভ BJP নেত্রী Rupanjana-র



আরও পড়ুন-এর আগে গুন্ডা দিয়ে ভোট হয়েছে, জেতার বিষয়ে ১১০ শতাংশ নিশ্চিত : Hiran


রবিবার,একটি সংবাদ চ্যানেলের তরফে আয়োজিত দোলের অনুষ্ঠানেই হাজির হয়েছিলেন শ্রাবন্তী, পায়েল, তনুশ্রী, শ্রীতমা, দেবাংশু ভট্টাচার্য এবং মদন মিত্র। অনুষ্ঠানে মদন মিত্রদের জন্য 'খেলা হবে' গানটি যেমন বেজেছে, তেমনই শ্রাবন্তীদের জন্য বেজেছে 'রং দে তু মোহে গেরুয়া'। সঙ্গে বেজেছে মদন মিত্রের নিজের লেখা 'মোদী-শাহ কুমড়োর ঘ্যাঁট খা'। তবে এই দোল উৎসবের ছবি, মদন মিত্রের সঙ্গে শ্রাবন্তী, পায়েল, তনুশ্রীর সেলফি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই বিতর্ক তৈরি হয়। যদিও তনুশ্রী, পায়েলদের কথায়, অনুষ্ঠানে কোনও রাজনীতির রং ছিল না, এটা ছিল নেহাতই রঙের উৎসব।


এমন ঘটনা নিয়ে ক্ষোভ উগরে দিয়ে বিজেপি নেত্রী রূপাঞ্জনা লিখেছিলেন, ''সত্যি ভাষা হারিয়ে ফেলেছি। বাকরুদ্ধ এই ছবি দেখার পর। স্লো ক্ল্যাপস!!''। বিষয়টি নিয়ে 'বিজেমূলদের হোলি' বলে কটাক্ষ করেছেন বাম সমর্থক, অভিনেত্রী শ্রীলেখা মিত্রও।