ওয়েব ডেস্ক: ভারতে পাকিস্তানী শিল্পী কাজে নিষেধাজ্ঞার বিরুদ্ধে মুখ খোলায় সলমন খানের বিরুদ্ধে প্রতিবাদে সামিল উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক ও তাঁর সমর্থকরা। পুড়ল সলমনের কুশপুতুলও। স্লোগান উঠল, 'সলমন তুমি দেশ ছাড়ো।'সলমনের এই বিরুদ্ধে আন্দোলন কর্মসূচির মূল আয়োজক বিজেপি বিধায়ক সঙ্গীত সোম। এই প্রতিবাদের মূল বক্তব্য ছিল, পাকিস্তানী শিল্পীরা ভারতে পারফম করলেই তাদের ধরে মারো। কারণ ওরা আমাদের ওপর আক্রমণ করছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- হাওড়া ব্রিজ থেকে গ্রেফতার দাউদের দুই শাগরেদ


পাকিস্তানের অভিনেতাদের বলিউডে কাজ করতে দেওয়ার পক্ষে জোর সওয়াল করেছিলেন সলমন। বীণা মালিক থেকে বেশ কয়েকজন পাকিস্তান অভিনেতাদের বলিউডে আসার পিছনে সলমনের ভূমিকা আছে। এরপরই শুরু হয় জোর বিতর্ক। সলমনের সঙ্গে নরেন্দ্র মোদীর সুসম্পর্ক থাকলেও এই ইস্যুতে সল্লুভাইকে একহাত নিয়েছে বিজেপি, শিবসেনা,এমএনএস।


আরও পড়ুন-বায়োপিক থেকে ধোনির যে প্রাক্তন প্রেমিকা বাদ গেলেন!


এমএনএস প্রধান রাজ ঠাকরে বলেছিলেন, ছবিতে নকল গুলি লাগে বলে সলমনের মৃত্যু হয় না। কিন্তু সেনা জওয়ানদের গায়ে আসল গুলি লাগে বলে তাঁদের মৃত্যু হয়।


উরি হামলার প্রত্যাঘাতে ভারতের সার্জিকাল অ্যাটাকের পর পাকিস্তানী কলাকুশলীদের বলিউডের কাজের ব্যাপারে নিষেধাজ্ঞা জারি হয়। তারপরই সলমন, সইফ পাক শিল্পীদের পাশে দাঁড়িয়েছিলেন। ইতিমধ্যেই বেশ কয়েকজন পাক শিল্পী দেশে ফিরে গিয়েছেন।