নিজস্ব প্রতিবেদন: বিজেপি থেকে বহিষ্কৃত হওয়ার পর সলমন খানের বিগ বসে ঢুকতে পারেন উত্তরাখণ্ডের বিধায়ক কুমার প্রণব সিং চ্যাম্পিয়ন। ওই অনুষ্ঠানের ত্রয়োদশ সংস্করণে সম্ভাব্য প্রতিযোগীদের নামের তালিকায় রয়েছে তাঁর নাম। তার মধ্যে রয়েছেন বিজেপির উত্তরাখণ্ডের বিধায়কও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিয়ো দেখা যায়, বন্দুক হাতে নাচছেন কুমার প্রণব সিং। দল থেকে আগেই সাসপেন্ড ছিলেন। ওই ভিডিয়োর পর তাঁকে ৬ বছরের জন্য বহিষ্কার করে বিজেপি। ভিডিয়োয় দু'হাতে দুটি রিভলবার ও একটি অসল্ট রাইফেল নিয়ে নাচতে দেখা গিয়েছিল তাঁকে। সঙ্গে চলছিল মদ্যপান। নেটিজেনদের মতে, ওই ঘটনার কারণেই সলমনের অনুষ্ঠানে চমক দিতে পারেন বিধায়ক।


এর আগে এক সাংবাদিকের সঙ্গে অভদ্রতা করার অভিযোগে তিন মাসের জন্য দল থেকে সাসপেণ্ড হয়েছিলেন বিধায়ক। কিন্তু তারপরেও নিজের স্বভাব পাল্টাননি। 


বিগ বস সূত্রে খবর, সম্ভাব্য প্রতিযোগীদের মধ্যে রয়েছেন, বলিউড থেকে টেলিভিশনের বেশ কিছু পরিচিত মুখ। দেখা যেতে পারে জারিন খান, চাঙ্কি পাণ্ডে, রাজপাল যাদব, অঙ্কিতা লোখাণ্ডে-সহ আরও অভিনেতা-অভিনেত্রীদের। তালিকায় রয়েছেন বাঙালি অভিনেতা তথা বাংলা বিগ বসের উপস্থাপক জিৎ, মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তীর নামও। যদিও শোতে অংশগ্রহণের কথা এখনও স্বীকার করেননি কেউই। এর আগে তারকাদের সঙ্গে সাধারণ মানুষও অংশগ্রহণ করেছিলেন বিগ বসে। কিন্তু আসন্ন সংস্করণে শুধুমাত্র তারকাদের আনার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। চলতি বছরের সেপ্টেম্বরে শুরু হতে পারে বিগ বসের ত্রয়োদশ সংস্করণ।   


আরও পড়ুন- সিগারেটে সুখটান প্রিয়াঙ্কার, অ্যাজমা রোগী কি দীপাবলি আসলেই হন? উঠছে প্রশ্ন