ওয়েব ডেস্ক: কিং খান ও তাঁর স্ত্রী গৌরী খানের প্রোডাকশন সংস্থা '‍রেড চিলিজ এন্টারটেইনমেন্ট'-এর বেআইনি ক্যান্টিন ভেঙে দিল বৃহন্মুম্বই পুরসভা। মুম্বইয়ের গোরেগাঁও অঞ্চলে একটি বহুতলের ৪তলায় রয়েছে '‍রেড চিলিজ'‍ এর অফিস। তারই বারান্দায় ২ হাজার স্কোয়ারফিট এর খোলা বারান্দা ঘিরে তৈরি হয় ক্যান্টিনটি, সেখানেই কোম্পানির কর্মীরা ও বিভিন্ন প্রয়োজনে সংস্থায় আসা লোকজন খাওয়া দাওয়া করত। সেটিই বৃহস্পতিবার ভেঙে দেয় পুরসভা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহন্মুম্বই পুরসভার সহকারি মিউনিসিপ্যাল কমিশনার ও ওয়ার্ড অফিসার চন্দ যাদব জানিয়েছেন, ''‍‍বারান্দাটিকে খোলা রাখা উচিত ছিল। তবে শাহরুখের কোম্পানি নিয়ম ভেঙে বারান্দাটি ঘিরে নিয়ে ব্যবহার করছিল। ‌যাতে এফসিআই রুল ও অগ্নিনির্বাপন বিধি ভেঙেছে তারা। তাই ক্যান্টিনটি ভেঙে দিয়েছে পুরসভা।'‍'‍


BMC-র তরফে আরও জানানো হয় গত জুলাই মাসেই রেড চিলিজ-এর বিরুদ্ধে ওই বেআইনি নির্মাণের জন্য অভি‌যোগ জমা পড়ে।  পুরসভার কর্মীরা ওই জায়গাটি পরিদর্শনের পর ওই বেআইনি নির্মাণ সরাতে শাহরুখের সংস্থাকে নোটিসও পাঠায়। তবে লাভের লাভ কিছুই হয়নি। তাই পুরসভাকেই এই ক্যান্টিন ভাঙার সিদ্ধান্ত নিতে হল।


সূত্রের খবর ১৬ তলা ওই বিল্ডিং-এর ৪তলাটি কিনে নিয়েছেন শাহরুখ ও গৌরী। সেখানে তাঁদের প্রোডাকশন কোম্পানিতে মোট ৩১৬ জন কর্মী রয়েছেন। 


তবে রেড চিলিজ এর মুখপাত্র এবিষয়ে জানান, ‌যে জায়গাটির কথা বলা হচ্ছে সেটির মালিক রেড চিলিজ ভিএফএক্স নয়, তারা ভাড়াটে। আর তাই ওখানে কোনও ক্যান্টিন নির্মাণ করা হয়নি। সেখানে কিছুটা ফাঁকা জায়গা রেখেই ঘেরা হয়েছিল ‌যাতে কর্মীরা বাড়ি থেকে আনা খাবার সেখানে বসে খেতে পারে।