নিজস্ব প্রতিবেদন : করোনার প্রকোপ, ভিকি কৌশলদের আবাসন সিল করে দিল বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন। তবে শুধু ভিকি কৌশলই নন, মুম্বইয়ের ওবেরয় স্প্রিং কমপ্লেক্স আবাসনে থাকেন আরও ১৬ জন বলিউড তারকা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্পট বয়-এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে, মুম্বইয়ের ওবেরয় স্প্রিং কমপ্লেক্সের সি উইং-এর বাসিন্দা এক চিকিৎসকের ১১ বছরের মেয়ের শরীরে মিলেছে করোনা ভাইরাস। টেস্টে তাঁর কোভিড-১৯ পজিটিভ এসেছে। আর এরপরই মুম্বইয়ে বিলাসবহুল ওই আবাসন সিল করে দেওয়ার সিদ্ধান্ত নেয় BMC। জানা যাচ্ছে, মুম্বইয়ের এই আবাসনে ভিকি কৌশল ছাড়াও থাকেন অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং, চাহাত খান্না, আহমেদ খান, স্বপ্না মুখোপাধ্যায়, রাজকুমার রাও-পত্রলেখা, নীল নিতিন মুকেশ, আনন্দ এল রাই, প্রভুদেবা, সহ বহু তারকা। রেমো ডি'সুজাও কিছুদিন আগে পর্যন্ত এই আবাসনে থাকতেন। বলিউড তারকারা ছাড়াও ওই আবাসনেই থাকেন বহু টেলি তারকারও।


আরও পড়ুন-লকডাউনে মাথা মুড়িয়ে ফেললেন জনপ্রিয় অভিনেত্রী জয়া ভট্টাচার্য





আরও পড়ুন-আব্রামকে বিয়ে করতে চেয়ে শাহরুখের কাছে প্রস্তাব, কী উত্তর দিলেন 'কিং' খান?


জানা যাচ্ছে, করোনা আক্রান্ত ১১ বছরে যে কিশোরী যে সি উইং-এর বাসিন্দা, ওই সি উইং-এ থাকেন প্রভু দেবে, চিত্রাঙ্গদা, অর্জুন বাজওয়া, বিপুল শাহ সহ একাধিক তারকা। জানা যাচ্ছে সি উইংটি পুরোপুরি সিল করা হয়েছে, পাশাপাশি এ এবং বি উইং ও আংশিক সিল করা হয়েছে। তবে এবিষয়ে অভিনেতা অর্জুন বাজওয়া বলেন, ''এই আবাসনের আমরা কেউই লকডাউন ওঠা পর্যন্ত কেউই বের হচ্ছি না। আশা রাখছি, যে বাচ্চা মেয়েটি করোনা আক্রান্ত, ও দ্রুত সুস্থ হয়ে ফিরে আসুন।''


প্রসঙ্গত, শুধু ওবেরয় স্প্রিং কমপ্লেক্স-ই নয়,  সিল করে দেওয়া হয়েছে অভিনেত্রী আহানা কুমার (আন্ধেরির ধীরজ গৌরব হাইটস), সীমা পান্ডেদের (আন্ধেরির মধুবন কমপ্লেক্স) তন্ময় ভেকারিয়া (কান্দিভিলের রাজ আর্কেড) দের কমপ্লেক্স সহ আরও বেশকিছু কমপ্লেক্স।