নিজস্ব প্রতিবেদন : ​বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতকে কেন Y+ ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হল, এবার তা নিয়ে প্রশ্ন তুললেন তৃণমূল কংগ্রেসের সাংসদ মহুয়া মৈত্র। মহারাষ্ট্র সরকার, মুম্বই পুলিস এবং শিবসেনার সঙ্গে যখন কঙ্গনার জোরদার চাপানউতোর চলছে, সেই সময় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূল কংগ্রেসের কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্র।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তিনি বলেন, ভারতবর্ষের প্রতি একলক্ষ মানুষের জন্য ১৩৮ জন করে পুলিস কর্মী রয়েছেন। দেশের মানুষকে নিরাপত্তা দেওয়ার কাজে গোটা বিশ্বের মধ্যে নীচের দিকে রয়েছে ভারতের স্থান। এক্ষেত্রে বিশ্বের ৭১টি দেশের মধ্যে নীচের দিক থেকে পঞ্চম স্থানে রয়েছে ভারত। নিরাপত্তা রক্ষীদের এভাবে কি সঠিক ব্যবহার করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী? এমন প্রশ্নই তোলেন তৃণমূল কংগ্রেসের সাংসদ।


দেখুন...


 



এদিকে সোমবার কঙ্গনা রানাউতকে Y+ ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হচ্ছে বলে ঘোষণা করা হয় কেন্দ্রের তরফে। এরপরই টুইট করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ জানান কঙ্গনা। তিনি বলেন দেশের মেয়ের সম্মান রক্ষা করার জন্য অমিত শাহকে ধন্যবাদ।


কঙ্গনা রানাউতের জন্য Y+ ক্যাটাগরির নিরাপত্তার কথা ঘোষণার পরই প্রায় গোটা দেশের রাজনৈতিক মহলে জোর চর্চা শুরু হয়ে যায়। তবে শোরগোল যেমনই হোক না কেন, কেন্দ্রের ওই ঘোষণার পরপরই কঙ্গনার মানালির বাড়ি মুড়ে ফেলা হয় কড়া নিরাপত্তার ঘেরাটোপে। অভিনেত্রীর বাড়ির চারপাশে মোতায়েন করা হয় সিআরপিএফের স্পেশাল টিম। পাশাপাশি মুম্বইতে রওনা হওয়ার আগে কঙ্গনার যাতে কোভিড পরীক্ষা করানো হয়, সে বিষয়েও পদক্ষেপ নেওয়া হয় হিমাচল প্রদেশ সরকারের তরফে।


সোমবার বিকেলেই কঙ্গনা, তাঁর দিদি রঙ্গোলি এবং অভিনেত্রীর পি এ-র কোভিড পরীক্ষা করানো হয়। মঙ্গলবার বিকেলের মধ্যে সেই রিপোর্ট অভিনেত্রীরা হাতে পাবেন বলে জানা যাচ্ছে। মঙ্গলবার কোভিড রিপোর্ট হাতে পাওয়ার পর ৯ সেপ্টেম্বর মুম্বইতে হাজির হবেন বলিউড 'কুইন'।