Bonny Sengupta, Raja Chanda,জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ত্রিকোণ প্রেমের গল্প নিয়েই তৈরি রাজা চন্দের ছবি 'আম্রপালি'। এবার সেই 'আম্রপালি'-ই আসতে চলেছে দর্শক দরবারে। তবে প্রেক্ষাগৃহে নয়, এই ছবিকে OTT-তে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিতে চলেছেন নির্মাতারা। তবে 'আম্রপালি' যে শুধুই ত্রিকোণ প্রেমের গল্প, তা বললে ভুল হবে, সঙ্গে রয়েছে রাজনৈতিক প্রেক্ষাপট। ছবির চিত্রনাট্য লিখেছেন রাজা চন্দ নিজেই। এই ছবিতেই প্রথমবার স্ক্রিনশেয়ার করেছেন সোমরাজ ও আয়ূষী। বনি, সোমরাজ, আয়ূষী ছাড়াও রয়েছেন সুদীপ মুখোপাধ্যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে শুধু ছবির গল্পেই নয়, বাস্তবেও সম্পর্কে রয়েছেন সোমরাজ ও আয়ূষী। তাই এই রিয়েল লাইফ প্রেমিক-প্রেমিকার রোম্যান্স পর্দায় কতটা জমে উঠবে এখন সেটাই দেখার।প্রেমের পাশাপাশি এই ছবির অন্যতম প্রেক্ষাপট রাজনীতি। চিত্রনাট্যে দেখা যায়, সোমরাজের বাবা চান তাঁর ছেলে গ্রামে গিয়ে রাজনীতির ভিতটা মজবুত করুক।  একজন সৎ এবং সম্মানীয় মাস্টার মশাইয়ের কাছে ছেলে জীবনে এগিয়ে চলার সঠিক দিশা পান, সেটাই চায় বাবা। বাকিটা চমক। গত বছর বোলপুরে শুট হয়েছে আম্রপালি ছবির বেশকিছু অংশের। 'আম্রপালি' গাছের নার্সারিকে কেন্দ্র করে এগিয়েছে এই ছবির গল্প।


আরও পড়ুন-মোনোকিনির মাদকতা, ৭ লাস্যময়ী এবং উষ্ণ জলকেলি...


   


এই ছবিতে বনিকে দেখা যাবে একেবারে অন্যধরনের একটি চরিত্রে। সোমরাজ ও আয়ূষী প্রেমে কি তৃতীয় ব্যক্তি হয়ে ঢুকে পড়বেন বনি সেনগুপ্ত? সেই প্রশ্ন থাকছেই।


আরও পড়ুন-'উর্ফি ঠিকই জানে যত খোলা শরীর, তত বাজার!'




'আম্রপালি' ছবির গানের শ্যুটিং হয়েছে মন্দারমণির সৈকতে। ছবিটি মুক্তি পাবে Zee5 ও Zee Bangla প্ল্যাটফর্মে এসথ্রি এন্টারটেইনমেন্ট এর ব্যানারে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)