Brahmastra, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : 'শামসেরা' সাফল্য পায়নি। তবে রণবীরের 'ব্রহ্মাস্ত্র'র ক্ষেত্রে বক্স অফিসের অন্যছবিই দেখছেন চলচ্চিত্র বিশ্লেষকরা। কোভিড পরবর্তী পরিস্থিতিতে সাম্প্রতিক মুক্তি পাওয়া বহু সুপারস্টারের ছবিই মুখ থুবড়ে পড়েছে। এই পরিস্থিতিতে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির রক্ষাকর্তা হয়ে উঠতে পারে 'ব্রহ্মাস্ত্র'। এমনটাই মনে করছেন খোদ ফিল্ম বিশ্লেষকরা। অতিমানবিক, সুপার পাওয়ারের গল্পই উঠে আসতে চলেছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র'-এ। রিপোর্ট বলছে, রণবীর-আলিয়ার মেগা বাজেট ছবি দেখতে ইতিমধ্যেই আগে থেকে টিকিট কেনার হিড়িক পড়ে গিয়েছে। যেটা কিনা কোভিড পরবর্তী পরিস্থিতিতে কোনও বলিউডের ছবির ক্ষেত্রেই হয়নি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি, উঠে আসা তথ্য বলছে গত রবিবার 'ব্রহ্মাস্ত্র'র ৬.৬০ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে। যার মধ্যে ছবির থ্রিডি ভার্সান দেখার জন্যই ৫.৫ কোটি টাকার টিকিট বিক্রি হয়ে গিয়েছে। তবে ২ডি শো এবং অন্য ভার্সানের জন্য টিকিট বুকিং করা যাবে বুধবার থেকে। প্রসঙ্গত, ৯ সেপ্টেম্বর (শুক্রবার) মুক্তি পেতে চলেছে রণবীর-আলিয়া জুটির 'ব্রহ্মাস্ত্র'। চলচ্চিত্র বিশ্লেষক অতুল মোহন বলেন, ছবি মুক্তির দিনই ৪০ কোটি টাকার বেশি ব্যবসা করতে পারে ব্রহ্মাস্ত্র। আর দ্বিতীয় দিনে এর ব্য়বসা ছাড়াতে পারে ৫০ কোটিতে। যা 'ভুল ভুলাইয়া-২', 'সূর্যবংশী'র মতো ছবিকেও ছাপিয়ে যেতে পারে। প্রসঙ্গত, 'ভুল ভুলাইয়া ২'-র প্রথম দিনে ১৪ কোটির ব্যবসা করেছিল। আর প্রথম দিনে সূর্যবংশীর ব্য়বসা ছিল ২৬ কোটি। তাই মনে করা হচ্ছে 'ব্রহ্মাস্ত্র'-র হাত ধরেই বলিউডের সুসময় ফিরতে পারে। কোভিড পরবর্তী পরিস্থিতিতে এখনও পর্যন্ত সব থেকে বেশি ব্যবসা করেছে RRR এবং KGF 2 । এই দুই ছবির ব্যবসার পরিমাণ ছিল যথাক্রমে ২২৩ এবং ১৩৪ কোটি টাকা। তবে শুধু ব্য়বসা করার ক্ষেত্রেই নয়, এই মুহূ্র্তে 'ব্রহ্মাস্ত্র' বলিউডের সবথেকে দামি ছবি বলেই দাবি করা হচ্ছে। এই মেগা বাজের ছবির বাজেট ৪১০ কোটি টাকা।


আরও পড়ুন-পাত্তা দিচ্ছেন না সুস্মিতা! ডিপি বায়ো থেকে প্রেমিকার নাম মুছলেন ললিত



অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র'কে প্যান ইন্ডিয়া ফিল্ম বলে চিহ্নিত করা হয়েছে। তাই হিন্দি বলয়ের পাশাপাশি দক্ষিণভারতেও এই ছবি সাফল্য পাবে বলে আশা করা হচ্ছে। তার উপর অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, আলিয়া ভাট, মৌনি রায় ছাড়াও এই ছবিতে উপরি পাওনা দক্ষিণী তারকা নাগার্জুন এবং জুনিয়র NTR। দক্ষিণে এই ছবির প্রচারের দায়িত্ব নিয়েছেন রাজামৌলি। ইতিমধ্যেই তাঁর সঙ্গে মিলে পরিচালক অয়ন মুখোপাধ্যায়, রণবীর কাপুর, আলিয়া ভাট এবং নাগার্জুনকেও ছবির প্রচার করতে দেখা গিয়েছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)