নিজস্ব প্রতিবেদন: ব্রিটিশ রাজ পরিবারে খুশির হাওয়া। পুত্র সন্তানের মা হলেন ডাচেস অফ সাসেক্স মেগান মর্কেল। বাবা হলেন ব্রিটেন প্রিন্স হ্যারি। সোমবার সকালেই মেগান পুত্র সন্তানের জন্ম দেন বলে জানান প্রিন্স হ্যারি। তিনি এর অপেক্ষাতেই ছিলেন বলে সংবাদমাধ্যমকে জানান তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ব্রিটিশ রাজ পরিবারের তরফে জানানো হয়েছে মেগানের সন্তানের ওজন ৩. ২কেজি। মা ও পুত্র দুজনেই ভালো আছেন। এই আনন্দের সময়ে পাশে থাকার জন্য রাজ পরিবারের সমস্ত সদস্যকে ধন্যবাদ জানিয়েছেন ডিউক অ্যান্ড ডাচেস অফ সাসেক্সে।


আরও পড়ুন-সন্ধেয় বিয়ে, আচার অনুষ্ঠানের ছবি পোস্ট করলেন 'মহাপীঠ তারাপীঠ' ধারাবাহিকের অভিনেত্রী, গায়ে হলুর ভিডিয়ো পোস্ট জিতু কমলের



প্রসঙ্গত, গত বছর ১৯ মে রাজকীয়ভাবে পরিণয়বদ্ধ হন রানি দ্বিতীয় এলিজাবেথ নাতি হ্যারি ও অভিনেত্রী মেগান মর্কেল।  এক ব্রিটিশ ম্যাগজিনে প্রকাশিত খবর অনুসারে ম্যাগান ও হ্যারির বিয়ের অনুষ্ঠানের বেশকিছুদিন আগে থেকেই মেগানের মা হওয়ার খবর মিলেছিল।  যদিও ব্রিটিশ রাজপরিবারে বিয়ের আগে সন্তানসম্ভবা হওয়ার রীতি নেই। তবুও ব্রিটিশ রাজ পরিবারে প্রিন্স হ্যারি বরাবরই নিয়ম ভেঙেছেন। যদিও মেগান ও হ্যারির তরফে এই খবরের সত্যতা স্বীকার করা হয়নি।


  আরও পড়ুন-চলচ্চিত্রে নয়, স্থির চিত্রের গল্পে নায়িকা প্রিয়াঙ্কা সরকার, দেখুন...