নিজস্ব প্রতিবেদন: একতা কাপুরের পিছু নেওয়ার অপরাধে গ্রেফতার করা হল এক ট্যাক্সি চালককে। মন্দির থেকে জিম, একতা নাকি যেখানেই যেতেন সেখানেই একতার পিছু নিতেন সুধীর সিং নামে এই ট্যাক্সি চালক। অগত্যা পুলিসের কাছে অভিযোগ জানান একতা। তাঁর অভিযোগের ভিত্তিতেই এই ট্যাক্সি চালককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন মুম্বই পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-রাজনীতিবিদ বন্ধুর সঙ্গে হোটেলে থেকে বিল না মিটিয়েই চম্পট দিলেন অভিনেত্রী


এর আগে বহুবার একতা কাপুর অভিযোগ জানিয়েছেন, বহু অদ্ভুত ধরনের মানুষই নাকি মাঝে মধ্যেই কাজ পাওয়ার দাবিতে তাঁর সংসর্গে থাকার চেষ্টা করেন। যেটা মাঝে মধ্যেই তাঁর বিরক্তির কারণ হয়ে ওঠে। ঠিক একই কাণ্ড ঘটান সুধীর সিং নামে এই ট্যাক্সি চালক। একতা কাপুরের অভিযোগ, দীর্ঘদিন ধরে সুধীর সিং ছবিতে কাজ পাওয়ার জন্য তাঁর পিছু নিয়েছিলেন। একতা জুহুর মন্দিরে গেলেও সুধীর সেখানে হাজির হতেন, আবার তিনি জিমে গেলেও সেখানে পৌঁছে যেতেন ওই ট্যাক্সি চালক। সুধীর সিং একতার সঙ্গে কথা বলতে চাইলে তাঁকে এমনটা না করার জন্য সচেতনও করেন জিতেন্দ্র কন্যার নিরাপত্তারক্ষী। সুধীর যাতে জিমের সামনে এভাবে না দাঁড়িয়ে থাকেন, সেজন্য তাঁকে সচেতন করা হয়। তবে তিনি কোনওভাবেই তাঁদের কথা না মানলে অবশেষে পুলিসের দ্বারস্থ হন একতা কাপুর।


একতা কাপুর আম্বোলি থানায় সুধীর সিংয়ের বিরুদ্ধে অভিযোগ জানালে, পুলিস তাঁকে গ্রেফতার করে। পুলিস জানিয়েছে, একতা কাপুর কখন কোথায় যেতেন তা সুধীর সিং কীভাবে জানতে পারতেন সেবিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। প্রসঙ্গত, কয়েক মাস আগেই পুলিসের কাছে বাড়ি থেকে ৬০ হাজার টাকা চুরি যাওয়ার অভিযোগ জানিয়েছিলেন একতা কাপুর।


আরও পড়ুন-চাচি ৪২০-এর এই ছোট্ট তারকা বর্তমানে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী