নিজস্ব প্রতিবেদন : সুশান্ত মামলার সঙ্গে এবার অভিনেতার ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর তদন্তও শুরু করল CBI। জানা যাচ্ছে, ইতিমধ্যেই CBI কর্ণারস্টোন স্পোর্টস অ্যান্ড ম্যানেজমেন্ট কোম্পানির CEO বান্টি সচদেবকে জিজ্ঞাসাবাদ করছে CBI। জানা যাচ্ছে, মৃত্যুর আগে বান্টি সচদেবের কোম্পানিতেই কাজ করতেন দিশা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইতিমধ্যেই, বান্টি সচদেব DRDO গেস্ট হাউসে পৌঁছে গিয়েছেন বলে খবর। তাঁকে জিজ্ঞাসাবাদ করছে CBI। প্রসঙ্গত বান্টি সচদেব হলেন সোহেল খানের স্ত্রী সীমা সচদেব খানের নিজের ভাই। অর্থাৎ সোলেন খানের শ্যালক। আবার ক্রিকেটার রোহিত শর্মারও সম্পর্কে শ্যালক হন বান্টি সচদেব। বান্টি হলেন রোহিত শর্মার স্ত্রী ঋতিকা সচদেবের তুতো ভাই। বান্টির কোম্পানি কর্ণারস্টোন হল সেলিব্রিটি ম্যানেজমেন্ট সংস্থা। যেটি বিরাট কোহলি সহ আরও অনেক ক্রিকেটার এবং বলিউড স্টারদের PR-এর কাজ দেখাশোনা করে। দিশা সালিয়ান এই সংস্থায় কাজ করতেন। সুশান্তের মৃত্যুর আগে দিশাই তাঁর কাজ দেখাশোনা শুরু করেছিলেন। তবে সুশান্তের মৃত্যুর কিছুদিন আগে (৮ জুন) বহুতল থেকে পড়ে মৃত্যু হয় দিশার।


আরও পড়ুন-সুশান্ত মৃত্যু: মাদক কাণ্ডে ধৃত জায়েদ, আবদুল সহ ৩ জনকে হেফাজতে নেবে NCB!



প্রসঙ্গত, CBI-এর জেরায় সিদ্ধার্থ পিঠানি জানিয়েছিলেন, দিশার মৃত্যুর খবর পেয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন সুশান্ত। তিনি ভয় পেতে শুরু করেছিলেন। সিদ্ধার্থই CBI-কে জানান, দিশার মৃত্যুর খবর পাওয়ার পর কর্ণারস্টোনের ম্যানেজার উদয়ের সঙ্গে কথা বলেছিলেন সুশান্ত। এমনকি সুশান্ত এতটাই ভয় পেয়েছিলেন, যে তিনি সিদ্ধার্থকে তাঁর সঙ্গে শুতে বলেন। সিদ্ধার্থ পিঠানির বয়ানের পর, দিশার মৃত্যুর সঙ্গে সত্যিই সুশান্তের মৃত্যুর কোনও যোগ রয়েছে কিনা খতিয়ে দেখতে চাইছে CBI।