নিজস্ব প্রতিবেদন : হৃত্বিক রোশনের বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন চেন্নাইয়ের এক ব্যক্তি। হৃত্বিকের বিরুদ্ধে ২১ লক্ষ টাকার প্রতারণার অভিযোগ দায়ের করলেন চেন্নাইয়ের বাসিন্দা মুরলিধরন। ভারতীয় দণ্ডবিধির ৪২০ নম্বর ধারায় বলিউড অভিনেতার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে বলে খবর। যদিও, বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি বলিউডের এই 'সুপার হিরো'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : কেরলের বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে সলমন দিলেন ১২ কোটি?


বর্তমানে 'সুপার থার্টি'-র শুটিংয়ে ব্যস্ত হৃত্বিক রোশন। এই সিনেমার হৃত্বিকের সঙ্গে ম্রুনাল ঠাকুর স্ক্রিন শেয়ার করতে পারেন বলে শোনা যাচ্ছে।


আরও পড়ুন : সাধু হয়ে পুরোপুরি পালটে গেলেন সইফ আলি খান!


এদিকে হৃত্বিক রোশন এবং সুজান খান নাকি আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। সম্প্রতি এমনই গুঞ্জন সরগরম হয়ে ওঠে বলিউড। মালদ্বীপে ছুটি কাটাতে যাওয়া থেকে শুরু করে ইদের পার্টি, সব জায়গাতেই বর্তমানে একসঙ্গে দেখা যাচ্ছে হৃত্বিক রোশন এবং সুজান খান-কে।


বলিউড অভিনেতার প্রাক্তন স্ত্রী-র ঘনিষ্ঠ মহলের কথায়, তাঁদের দুই ছেলে রেহান এবং হৃদানের জন্যই নাকি মাধে মধ্যেই হৃত্বিক রোশন এবং সুজান খান-কে একসঙ্গে দেখা যাচ্ছে। যদিও, হৃত্বিক এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি। কিন্তু, বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের সঙ্গে মনোমালিন্যের সময় হৃত্বিকের পাশে দাঁড়ান সুজান খান। কঙ্গনা যে ধরনের অভিযোগ করছেন, তা আদতে সত্যি নয় বলে স্পষ্ট জানান সুজান।