নিজস্ব প্রতিবেদন: ছোট ছেলের পকেট থেকে এতগুলো টাকা পেয়ে চমকে উঠল আরিয়ানের মা। আরিয়ান রোজ স্কুলে যায় তো? সে কোনও ভুল পথে টাকা উপার্জন করছে না তো? এমনই নানান প্রশ্ন মনের মধ্যে ঘুরতে থাকে। এরই মাঝে স্কুল থেকে ছেলের নামে নামে বাড়িতে অভিযোগও আসতে থাকে। যদিও মায়ের কাছে আরিয়ানের স্বীকারোক্তি সে চুরি করেনি। তবে কীভাবে তার পকেটে রোজ এত টাকা আসছে?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি দর্শকদের মনে কৌতুহল তৈরি করতে মুক্তি পেয়েছে পরিচালক পার্থ সারথির মান্নার পরিচালনায় তৈরি স্বল্প দৈর্ঘ্যের ছবি (Short Film) 'চিল্লার' (Chillar)এর ট্রেলার। জানা যাচ্ছে 'চিল্লার'-এর গল্পে উঠে আসবে একটি ছোট্ট শিশু আরিয়ানের গল্প, যে কিনা তার শিল্পী বাবার থেকে অনুপ্রাণিত হয়। ছবিতে আরিয়ানের বাবাকে একজন চিত্র শিল্পী হিসাবে তুলে ধরা হয়েছে। ট্রেলারে আরিয়ানের চিত্র শিল্পী (Artist) বাবার শিল্পী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করার লড়াইয়ের ইঙ্গিত মিলেছে। যার মাধ্যমে সমস্ত শিল্পীর প্রতিষ্ঠিত হওয়ার লড়াইয়ের কথাই তুলে ধরতে চেয়েছেন পরিচালক।



আরও পড়ুন-পরমব্রত-রাইমার প্রেমের মাঝে 'দ্বিতীয় পুরুষ' হয়ে ঢুকে পড়লেন আবির! জানেন কী ঘটেছে?



আরও পড়ুন-দ্বিতীয় সন্তানের পরিকল্পনা নিয়ে মুখ খুললেন করিনা


তবে 'চিল্লার' গল্প ঠিক কোন দিকে মোড় নেবে তা ছবিটি মুক্তির পরই জানা যাবে। প্রসঙ্গত, ছবিটির প্রযোজনায় রয়েছেন হরি পন্ডিত ও অনামিকা পন্ডিতের 'কালা চশমা এন্টারটেইনমেন্ট'


প্রসঙ্গত, এর আগে পরিচালক পার্থ সারথি মান্নার স্বল্প দৈর্ঘ্যের ছবি (Short Film) 'হোপ' সিনেমাপ্রেমীদের নজর কেড়েছিল। ছবিটি আন্তর্জাতিক মঞ্চেও নিজের জায়গা করে নিয়েছিল।