জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় জনতা পার্টি (BJP) নেত্রী চিত্রা ওয়াঘ (Chitra Wagh) এবং সোশ্যাল মিডিয়া সেনসেশন উর্ফি জাভেদের (Uorfi Javed) মধ্যে কথার যুদ্ধ বেড়েছে। চিত্রা পুলিসের কাছে উর্ফির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন এবং বিতর্কিত অভিনেত্রীর বিরুদ্ধে ‘মুম্বইয়ের রাস্তায় নগ্নতায় লিপ্ত’ হওয়ার অভিযোগ করেছেন। বৃহস্পতিবার এক সাংবাদিক সম্মেলনে বিজেপি নেত্রী বলেন, ‘মহারাষ্ট্রে আমরা এই নাঙ্গা নাচ সহ্য করব না। এটি ধর্মের বিষয় নয়, এটি রাজা ছত্রপতি শিবাজী মহারাজ যিনি মহিলাদের সম্মান করতেন, তাঁর রাজ্যে প্রকাশ্য নগ্নতার বিষয়’। নারী অধিকারের জন্য লড়াই করা সাবিত্রীবাই ফুলে কি এই কাজগুলোর প্রশংসা করবেন? সবাই বলছে আমরা কে মানুষ কী পরবে তা নিয়ে প্রশ্ন করার, কিন্তু আগে কাপড় পরে তারপর প্রশ্ন কর’।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তিনি আরও বলেন, ‘এটা সামাজিক শালীনতার কথা, রাজনীতি নয়। এই নগ্নতা কী আমাদের মহারাষ্ট্রীয় সংস্কৃতির অংশ? যারা আমার বিরোধিতা করছে তাদের প্রত্যেককে এই প্রশ্নের উত্তর দিতে হবে। আমাকে এমন একজন অভিভাবক দেখান যিনি স্বাধীনতার অংশ হিসেবে তাঁর বাচ্চাদের বলেন যে নগ্নতায় লিপ্ত হওয়া ভালো তাহলেই আমি পিছিয়ে যাব’।


মহারাষ্ট্র মহিলা কমিশনকে প্রশ্ন করেছেন চিত্রা ওয়াঘ


সাংবাদিক সম্মেলনের সময়, বিজেপি নেতা জিজ্ঞাসা করেন, ‘উর্ফির যে অশ্লীল ভিডিও ভাইরাল হয়েছে তার বিরুদ্ধে কেন কোনও ব্যবস্থা নেওয়া হয়নি? মহিলা আয়োগ কী করছে?’


তিনি আরও বলন, ‘উর্ফির পাশাপাশি, জনসাধারণের উচিত মহিলা আয়োগকেও প্রশ্ন করা। সমাজে খুব বেশি নোংরামি রয়েছে এবং এটি পরিষ্কার করার জন্য কাউকে তাদের হাত নোংরা করতে হবে। এবং আমার মানুষের স্বার্থে আমার হাত নোংরা করতে আমার কোনও দ্বিধা নেই’।


'উরফির ধর্ম নিয়ে সমস্যা নেই'


চিত্রা ওয়াঘ বলেন, ‘অনেকেই বলছেন যে চিত্রা ওয়াঘ বিষয়টি তুলে ধরেছেন কারণ উর্ফি মুসলিম। কিন্তু আমি আপনাকে বলি, সে কোন ধর্মের তা আমার বিবেচ্য নয়। উর্ফি অথবা তাঁর ধর্ম নিয়ে আমার কোনও সমস্যা নেই। আমার একমাত্র উদ্বেগ হল অশ্লীল কাজ যা তিনি প্রকাশ্যে করেন। রাজনীতিবিদরা এটিকে একটি সাম্প্রদায়িক ইস্যুতে পরিণত করার চেষ্টা করছেন, কিন্তু তারা কী ভাবেন তাতে আমার কিছু যায় আসে না’।


তিনি বলেন, ‘আমি এর শেষ দেখব। এখন আমি সবাইকে দেখাব চিত্রা ওয়াঘ কী করতে পারে। আমি নিশ্চিত করব যে এই অশ্লীলতা এখানেই থামবে’।


চলবে নাঙ্গা নাচ: উর্ফি


বৃহস্পতিবার, উর্ফিকে মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছিল, একটি ডেনিম-অন-ডেনিম লুকে। যখন পাপারাৎজিরা তাঁকে জিজ্ঞাসা করেন, ‘আপনি আপনার ভক্তদেরকে কী বার্তা দিতে চান, যারা আপনাকে ভালোবাসেন?’ উরফি উত্তরে বলেন, ‘আমি প্রেম সম্পর্কে জানি না, তবে আমি কেবল বলতে চাই যে নাঙ্গা নাচ চালিয়ে যাবে’।


আরও পড়ুন: Divya Agrawal: দিব্যার ব্রা-হীন লাস্যে প্রবল শীতেও ঘাম ছুটছে নেটপাড়ার!


তখন অনেককে বলতে শোনা যায় যে তারা তাঁকে সত্যিই ভালবাসে। এর প্রতিক্রিয়ায় উর্ফি তাদের দিকে চুম্বন ছুঁড়ে দিয়ে তাদের ধন্যবাদ জানান।


গেরুয়া পোশাকে বেশারম রঙে উর্ফির নাচ


উর্ফি সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তাঁকে একটি গেরুয়া কাট-আউট টপ এবং ছোট স্কার্টে দীপিকা পাড়ুকোনের পাঠান সিনেমার গান বেশারম রঙে নাচতে দেখা গিয়েছে। ম্যাচিং হিল জুতো পরে নিজের লুক সম্পূর্ণ করেছেন তিনি।


 



যদিও, চিত্রা ওয়াঘ পরে তার ট্যুইটার অ্যাকাউন্টে জিজ্ঞাসা করেন, ‘পাবলিক প্লেসে নগ্ন হয়ে হাঁটা কি মহারাষ্ট্রের সংস্কৃতি?’ তিনি মহারাষ্ট্র মহিলা আয়োগ কমিটিকেও প্রশ্ন করেছিলেন এবং বক্তৃতা দেওয়ার পরিবর্তে তাদের এই বিষয়ে ব্যবস্থা নিতে বলেন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)