নিজস্ব প্রতিবেদন : মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন কঙ্গনা। অভিনেত্রীর ওই মন্তব্যের জেরে সম্মানহানি হয়েছে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের। তার জেরেই এবার কঙ্গনা রানাউতের বিরুদ্ধে অভিযোগ দায়ের করল মুম্বই পুলিস। মুম্বইয়ের ভিখরোলি থানায় কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কঙ্গনা রানাউত মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর সম্মানহানি করতে চেয়েছেন। ১০ সেপ্টেম্বর পালি হিলে কঙ্গনার অফিস ভাঙচুরের পরই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কঙ্গনা অপমানজনক মন্তব্য করেছেন বলে ওই অভিযোগে দাবি করা হয়। প্রসঙ্গত, বুধবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে কঙ্গনা যে ভিডিয়ো শেয়ার করেন, সেখানে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর সঙ্গে বলিউড 'মাফিয়াদের' যোগ রয়েছে বলে আক্রমণ করা হয়। ওই ঘটনার পরই বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ।


আরও পড়ুন :  পাকিস্তানের নাম নেবেন না, কঙ্গনাকে কটাক্ষের পর পাক সাংবাদিককে 'উচিত শিক্ষা' নেট জনতার


এদিকে বুধবারের ঘটনার পর থেকে কঙ্গনা আরও বেশি করে আক্রমণ করতে শুরু করেন শিবসেনা এবং উদ্ধব ঠাকরেকে। এমনকী, বালাসাহেব ঠাকরের নীতি, ভাবাদর্শ সোনিয়া সেনার কাছে বিকিয়ে দিতে ততপর হয়েছে শিবসেনা। এমন অভিযোগও করেন কঙ্গনা। শুধু তাই নয়, অফিস ভেঙে দিয়ে তাঁর মুখ বন্ধ করা যাবে না। তাঁর মুখ বন্ধ করলে, সেখানে আরও অনেক আওয়াজ উঠে আসবে বলেও মন্তব্য করেন বলিউড কুইন।