নিজস্ব প্রতিবেদন: ১৯৯৫ সালে মুক্তি পেয়েছিল 'কুলি নাম্বার ১'। মুক্তির সঙ্গে সঙ্গেই বক্স অফিসে দারুন সাফল্য পেয়েছিল এই ছবিটি। গোবিন্দা ও করিশ্মা কাপুর অভিনীত এই 'ক্লাসিক কমেডি'-র রিমেক বানাতে চলেছেন ওই ছবিটির পরিচালক ডেভিড ধাওয়ান। নায়ক-নায়িকার স্থান আগেই পূরণ হয়ে গিয়েছিল। গোবিন্দার চরিত্রে অভিনয় করছেন পরিচালক পুত্র বরুণ ধাওয়ান এবং করিশ্মার চরিত্রে ভাবা হয়েছে সারা আলি খানকে। আগের ছবিতে কাদের খানেরও একটি গুরুত্বপূর্ণ চরিত্র ছিল। সেই চরিত্রে অভিনয় করতে চলেছেন পরেশ রাওয়াল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সূত্রের খবর অনুযায়ী, পরেশ রাওয়াল অভিনয় করবেন সারার বাবার চরিত্রে। চরিত্রের নাম হোশিয়ার চাঁদ। তাঁর চরিত্রটিকে ঘিরেই যত মজাদার কাণ্ডকারখানা। তবে আসল ছবিতে বেশ রক্ষণশীল দেখানো হয়েছিল তাঁকে। কিন্তু বর্তমান সময়ের কথা ভেবে চরিত্রটিতে কিছু পরিবর্তন করা হয়েছে। 


আরও পড়ুন- নব্বইয়ের দশকের ছবির হাত ধরে ফের বড়পর্দায় ফিরছে আমির-সলমন জুটি


চলতি বছরের ১ মে নিজের ইনস্টাগ্রাম পেজে 'কুলি নাম্বার ১'-এর মুক্তির দিন ঘোষণা করে লেখেন, "আগামী বছর আজকের দিনে আসতে চলেছে কুলি নাম্বার ১!!! ১ মে, ২০২০-তে মুক্তি পাবে কুলি নাম্বার ১"।



আগস্টে শুরু হতে চলেছে ছবির শ্যুটিং। প্রথম ২০ দিন শ্যুটিং চলবে ব্যাঙ্ককে। তার পরবর্তী অংশের শ্যুট হবে গোয়ায়। ইতিমধ্যেই শ্যুটিং-এর জায়গা নির্বাচন করা হয়ে গিয়েছে। প্রথম ছবির প্রযোজক ভাসু ভাগনানি রিমেক ছবিটিরও প্রযোজনা করবেন। দীর্ঘ ২৫ বছর পর এই ছবির মাধ্যমেই আবার মিলিত হতে চলেছেন ডেভিড ধাওয়ান আর ভাসু ভাগনানি। 


ছবির মূল গল্প একই থাকছে। কিন্তু চরিত্র ও চিত্রনাট্যে বেশ কিছু পরিবর্তন করা হবে। আসল ছবিতে মূল চরিত্রে ছিল দুজন নায়িকা। তার মধ্যে একজন হবেন সারা। তবে অন্যজনের জায়গায় কাকে নেওয়া হবে, সেই বিষয়ে এখনও মুখ খোলেননি ছবির নির্মাতারা। তবে বি-টাউনের গুঞ্জন, দিশা পাটানিকে দেখা যেতে পারে 'কুলি নাম্বার ১'-এর দ্বিতীয় নায়িকা তথা সারার বোনের চরিত্রে।


আরও পড়ুন- তীব্রতর জলসংকট, বন্ধ হল ছবির শ্যুটিংয়ে বৃষ্টির দৃশ্যের চিত্রায়ণ