নিজস্ব প্রতিবেদন : করোনা ভাইরাসের সংক্রমণের আতঙ্কে কোথাও লকডাউন চলছে, আবার কোথাও ১৪৪ ধারা। গোটা পৃথিবীর মানুষ এখন কাঁপছে করোনা আতঙ্কে। সেই কারণেই গোটা দেশে লকডাউন-এর ঘোষণা করা হয়েছে। এসবের মধ্যেই মঙ্গলবার সকালে মুম্বইয়ের একটি হাসপাতালে করোনায় সংক্রমিত হয়ে মৃত্যু হয় এক বৃদ্ধের। ফলে এই নিয়ে গোটা দেশে এখনও পর্যন্ত করোনায় সংক্রিমত হয়ে মৃত্যুর সংখ্যা ১০-এ এসে পৌঁছেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন :  সোনম কি 'অসুস্থ'? করোনা নিয়ে সতর্কতার ভিডিয়ো দেখে প্রশ্ন নেটিজেনদের
গোটা পৃথিবীর সঙ্গে ভারতও যখন করোনা আতঙ্কে কাবু, সেই সময় লকডাউন না মেনে রাস্তায় বেরিয়ে পড়তে দেখা যাচ্ছে অনেকেরই। কেউ বাইক নিয়ে রাস্তায় ঘুরছেন আবার কেউ আড্ডা দিচ্ছেন পাড়ার রকে বসে। ফলে লকডাউনের মাঝে বিনা কারণে কাউকে রাস্তায় বের হতে দেখলেও পুলিস ব্যবস্থাও নিচ্ছে। এসব ছবি দেখে কার্যত ক্ষেপে যান অক্ষয় কুমার।


 



নিজের সোশ্যাল হ্যান্ডেলে অক্ষয় এ বিষয়ে একটি ভিডিয়ো শেয়ার করেন। যেখানে আক্কি-কে বলতে শোনা যায়, দয়া করে সবাই ঘরে থাকুন। করোনাকে হারাতে গেলে, প্রত্যেকের একযোগে লড়াই করতে হবে। আর এই লড়াই রাস্তায় নেমে বা মাঠে নেমে নয়। বাড়ির মধ্যে বন্ধ থেকে মারণ ভাইরাসের হাত থেকে রক্ষা করুন নিজেকে। কেউ যদি করোনায় আক্রান্ত হন, তাহলে তাঁর সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তির বাড়ির লোকজনও সংক্রমিত হবেন। কেউ সুরক্ষিত থাকবেন না। তাই মারণ ভাইরাসকে প্রতিহত করতে সরকারের নির্দেশ মেনে ঘরে থাকুন। সরকার যতদিন না পর্যন্ত নির্দেশ দিচ্ছে বাইরে বেরনোর, ততদিন ঘরের মধ্যেই থাকুন। নিজের পরিবারের মানুষের সঙ্গে সময় কাটান বলে হাত জোড় করে অনুরোধ করেন বলিউড খিলাড়ি।