নিজস্ব প্রতিবেদন : ৫ জানুয়ারি ৩৫এ পা দিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। প্রেমিকা তথা স্ত্রীর জন্মদিনে ছোট্ট দীপিকার একটি ছবি শেয়ার করেছেন রণবীর সিং। দিপ্পিকে শুভেচ্ছা জানিয়ে রণবীর লিখেছেন, ''মাই জান, মাই লাইফ, মাই গুড়িয়া''। সঙ্গে একটি লাভ ইমোজি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রণবীরের শেয়ার করা ছবিতে একেবারে ছোট্ট দীপিকাকে দেখা যাচ্ছে। সাদা সোয়েটার পরা ছোট্ট দিপ্পির ছবিতে মন ভরেছে রণবীর-দীপিকা অনুরাগীদের।


আরও পড়ুন-অখ্যাত নিহার থেকে সিদ্ধার্থ, ধোনি হয়ে রণবীর সিং- দেখে নিন Deepika-র লভ লাইফ



সম্প্রতি, রণবীর কাপুর-আলিয়া ভাটদের সঙ্গে রাজস্থানের রণথম্বোরে ছুটি কাটিয়ে ফিরেছেন রণবীর সিং-দীপিকা পাড়ুকোন। ৫ জানুয়ারি নিজের জন্মদিনটাও হাবি রণবীরের সঙ্গেই কাটালেন অভিনেত্রী।


আরও পড়ুন-'ম্যাজিক' করে মেকআপ কিট-টাই গায়েব করে দিলেন Ankush, হতবাক Oindrila Sen


প্রসঙ্গত, ২০১৩ সালে সঞ্জয়লীলা বনশালির ছবি 'গোলিয়োঁ কী রাসলীলা রাম-লীলা' ছবির সেটেই নাকি দিপ্পির প্রেমে পড়েছিলেন রণবীর সিং। রণবীর, দীপিকাকে সেকথা জানিয়েও দেন। তবে রণবীর সিংয়ের কাছ থেকে কিছুদিন সময় চেয়ে নেন অভিনেত্রী। ২০১৮ সালে ফিল্ম ফেয়ারকে দেওয়া সাক্ষাৎকারে সেপ্রসঙ্গে প্রথমবার মুখও খুলেছিলেন দীপিকা। বলেছিলেন, ''রণবীরকে আমার ভালো লেগেছিল। তবে আমি কোনও প্রতিশ্রুতি দিতে চাইনি। এতে রণবীরের কোনও সমস্যা ছিল না। তবে তার আগে আমি বহু সম্পর্কে জড়িয়েছি, বারবারই বিশ্বাস ভেঙেছে। তাই আমি ক্লান্ত ছিলাম।'' তবে রণবীর আশা ছাড়েননি। পরবর্তীকালে তাঁদের দীর্ঘ প্রেম বারবার আলোচনায় উঠে এসেছে। ২০১৮ সালে সাতপাকে বাঁধা পড়েন রণবীর-দীপিকা।