নিজস্ব প্রতিবেদন:  হাতে মাত্র আর ৯ দিন। তারপরই বিয়ের পিঁড়িতে বসবেন দীপিকা। আগামী ১৪ ও ১৫ তারিখ ইতালির লেক কোমোতে ঘটা করে হবে বিয়ের অনুষ্ঠান। যদিও বিয়ের আগের আচার অনুষ্ঠান ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। দীপিকার ব্যাঙ্গালোরের বাড়িতে আয়োজন করা হয়েছিল নন্দী পুজো। আর রণবীরের বাড়িতেও গায়ে হলুদের অনুষ্ঠান হতে দেখা গিয়েছে। দীপিকার বাড়ির নন্দী পুজো ও রণবীরের গায়ে হলুদ দুটির ছবিই সোশ্যাল সাইটের মাধ্যমে ছড়িয়ে পড়ে।




COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শোনা যাচ্ছে, লেক কোমোতে বিয়ের অনুষ্ঠানের পর রণবীর ঘরণী হয়ে দীপিকা যখন দেশে ফিরবেন, তখন তিনি উঠবেন রণবীরের বাড়িতেই। বেশ কয়েকমাস আগে থেকেই দীপিকার তত্ত্বাবধানে সাজিয়ে তোলা হয়েছিল রণবীর প্রভাদেবীর ফ্ল্যাট। যেখানে দুটি ফ্লোর রয়েছে। যার একটিতে থাকবেন 'দীপবীর', অন্যটিতে থাকবেন রণবীরের মা,বাবা। তবে শোনা যাচ্ছে খুব শীঘ্রই মুম্বইয়তে একটি বাড়ি কিনবেন রণবীর-দীপিকা। তাঁরা আপাতত জোর কদমে সেই বাড়ির খোঁজ চালিয়ে যাচ্ছেন। আর দীপিকা-রণবীর দুজনেই মুম্বইয়ের বুকে শাহরুখের 'মন্নত' মতো কোনও রাজকীয় পুরনো ধাঁচের কোনও বাড়ি খুঁজছেন।


 শাহরুখের 'মন্নত'-এর দাম বর্তমান সময়ের প্রেক্ষিতে ৭০ কোটি টাকা। যে বাড়িটি একসময় গৌরীকে উপহার দিয়েছিলেন শাহরুখ। জানা যায়, ২০০১ সালে ১৩.৩২ কোটি টাকায় এই বাড়িটি কিনেছিলেন শাহরুখ। যার আগে নাম ছিল ভিলা ভিয়েনা। যা পরবর্তীকালে শাহরুখের 'মন্নত' হয়ে ওঠে। আর এধরনেরই একটি বাড়ির খোঁজ চালিয়ে যাচ্ছেন 'দীপবীর'। তবে চটজলদি বিনিয়োগ করার আগে ভালো করে খোঁজ খবর চালিয়ে নিয়ে চাইছেন দীপবীর। প্রসঙ্গত, রণবীরকে শাহরুখের পরবর্তী বলিউডের বাদশা বলা হয়, তাই তাঁর সবকিছু শাহরুখের মতোই পছন্দ হবে সেটাই স্বাভাবিক বলে মনে করছেন রণবীরের অনেক ভক্তের।