নিজস্ব প্রতিবেদন : এবার কি সত্যিই বিয়ের বাজনা বাজছে পাডুকোন এবং সিং পরিবারে? বি টাউনে কান পাতলে শোনা যাচ্ছে এমন গুঞ্জনই। বুঝতেই পারছে, রণবীর সিং এবং দীপিকা পাডুকনের কথাই বলা হচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সানি লিওনের মা হওয়া নিয়ে কটাক্ষ রাখির


রিপোর্টে প্রকাশ, রণবীর সিং-এর বাবা-মায়ের সঙ্গে কথা বলতে বেঙ্গালুরু থেকে মুম্বইতে উড়ে এসেছেন দীপিকা পাডুকনের বাবা-মা। প্রথমে তাঁরা মেয়ের প্রভাদেবী রেসিডেন্স-এ হাজির হন। এরপর ওড়লিতে যান ডিনারে। শোনা যাচ্ছে, সেখানেই নাকি রণবীর সিং-এর বাবা-মায়ের সঙ্গে দেখা করেন প্রকাশ পাডুকনরা। বিষয়টি নিয়ে দীপিকা বা রণবীরের বাবা-মা মুখ খোলেননি। তবে শোনা যাচ্ছে, বিয়ে নিয়ে বাবা-মায়ের মতামতের সঙ্গে দীপিকা-রণবীরের মতামত কিছুটা অন্যরকম।


আরও পড়ুন : ক্যামেরার সামনে কাঁদছেন রাই, ভাইরাল ভিডিও


খবর অনুযায়ী, দীপিকা এবং রণবীর চাইছেন, ‘ডেস্টিনেশন ওয়েডিং’ করতে কিন্তু বাবা-মা-রা নাকি তা চান না। বিশেষত সিং পরিবার। রণবীর সিং-দের বেশিরভাগ আত্মীয়ই মুম্বই এবং দিল্লিতে রয়েছেন। ‘ডেস্টিনেশন ওয়েডিং’ হলে সিং পরিবারের অনেক আত্মীয়ই সেখানে হাজির হতে পারবেন না। সেই কারণেই মুম্বইতে দিপবীরের বিয়ে হোক বলে নাকি বাবা-মা-রা চাইছেন।


আরও জানা যাচ্ছে, দক্ষিণ ভারতীয় নিয়ম মেনেই প্রথম বিয়ে হবে দীপিকা-রণবীরের। এরপর মুম্বইয়ের তাজ-এর মত হোটেলে হবে গ্র্যান্ড সেলিব্রেশন। আপাতত, এরকম সিদ্ধান্তই নিচ্ছেন রণবীর এবং দীপিকার বাবা-মা। সেই সঙ্গে হবে গ্র্যান্ড রিসেপশন।


আরও পড়ুন : মহিলাদের অসম্মান করে পুজো করো না, বললেন ভারতী সিং


সূত্রের খবর, ইতিমধ্যেই দীপিকা নাকি রণবীর সিং-এর বাবা-মায়ের সঙ্গে লন্ডনে পাড়ি দিয়েছেন কেনাকাটার জন্য। রণবীর অবশ্য সেখানে নেই। জোয়া আখতারের ‘গলি বয়’-এর শুটিংয়ের জন্যই তিনি লন্ডনে উড়ে যেতে পারেননি বলে শোনা যাচ্ছে। আর তাই এবার দীপিকা যদি ব্যাগ পত্তর নিয়ে মুম্বইতে নামেন, তাহলে অবাক হওয়ার কিছু নেই। কারণ, বিয়ের কেনাকাটা তো শুরুই করে দিয়েছেন বলিউডের ‘হাইয়েস্ট পেইড’ অভিনেত্রী।