নিজস্ব প্রতিবেদন : ২৪ ডিসেম্বর ছিল কপিল শর্মা এবং গিনি চাথরাথের মুম্বই রিসেপশন। জে ডব্লিউ ম্যারিয়টে বসে কপিল-গিনির দ্বিতীয় রিসেপশনের আসর। আর কপিল-গিনির সেই রিসেপশনে হাজির হন বলিউডের অন্যতম সেরা জুটি অর্থাত রণবীর সিং এবং দীপিকা পাডুকন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : কপিল-গিনির মুম্বই রিসেপশন, দেখুন বলিউড সেলেবদের ধামাকা
গোলাপী রঙের শাড়ির সঙ্গে ভারি গয়না পড়ে কপিলের রিসেপশনে হাজির হন দীপিকা। অন্যদিকে রণবীর সিং-এর পরনে ছিল নীল রঙের সুট। জে ডব্লিউ ম্যারিয়টে কপিল-গিনির রিসেপশনে হাজির হয়ে 'ডান্স ফ্লোরে' যেন আগুন জ্বালিয়ে দিলেন 'দিপবীর'। রিসেপশন পার্টিতে কখনও রণবীর সিং-এর কোমর জড়িয়ে নাচতে দেখা যায় দীপিকাকে, আবার কখনও দীপিকাকে আঁকড়ে ধরে নাচতে শুরু করেন বলিউডের 'খলজি'। সবকিছু মিলিয়ে টেলিভিশনের জনপ্রিয় মুখ কপিল শর্মার রিসেপশনে হাজির হয়ে যেন সব আলো কেড়ে নিলেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন।


আরও পড়ুন : ক্রিসমাস সেলিব্রেশন, রাতভর পার্টিতে মাতলেন ক্যাটরিনা, সলমন, করিনা-রা
দেখুন সেই ভিডিও...


 





এদিকে দীপিকা পাডুকনের সঙ্গে বিয়ের অনুষ্ঠান সারার পর পরই 'সিম্বা'-র প্রমোশনে ব্যস্ত হয়ে পড়েন রণবীর সিং। পরিচালক রোহিত শেঠির এই সিনেমায় রণবীর সিং-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সারা আলি খান। ফলে 'সিম্বা'-র প্রমোশনে কখনও বিগ বসের ঘরে হাজির হচ্ছেন রণবীর,সারা আবার কখনও উড়ে যাচ্ছেন রাইপুরে।


আরও পড়ুন : নিকের গালে আলতো ছোঁয়া, স্বামীর সঙ্গে প্রকাশ্যেই ঘনিষ্ঠ প্রিয়াঙ্কা


অন্যদিকে, বিয়ের পর আপাতত সংসার গুছিয়ে নিতে ব্যস্ত দীপিকা পাডুকন। জানুয়ারির মাঝামাঝি থেকে পরিচালক মেঘনা গুলজারের সিনেমার শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন তিনি। এই সিনেমায় একজন এসিড আক্রান্তের ভূমিকায় অভিনয় করবেন দিপ্পি। যা নিয়ে ইতিমধ্যেই বলিউডে জোর গুঞ্জন শুরু হয়ে গিয়েছে।