নিজস্ব প্রতিবেদন: 'দীপবীর' ও 'রণলিয়া' জুটিকে একসঙ্গে কবে সিনেমার পর্দায় দেখা যাবে এনিয়ে ভক্তদের আগ্রহের সীমা নেই। অনেকই চান এই দুই জোড়ি একসঙ্গে কাজ করুন। যাঁরা তাঁদের একসঙ্গে দেখতে চান, সেইসমস্ত ভক্তদের সুখবর। তবে সিনেমার পর্দায় নয়, রণবীর-দীপিকা, রণবীর-আলিয়া জুটিকে একসঙ্গে দেখা যাবে মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত বিভিন্ন কনসার্টে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, রণবীর-দীপিকা, রণবীর-আলিয়া একসঙ্গে US সফরে যাচ্ছেন। আমেরিকার বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত কনসার্টে তাঁদের সিনেমার হিট গানে পারফর্ম করবে এই দুই জুটি।  এধরেন অনুষ্ঠান এই প্রথমবার হতে চলেছে। সারা বিশ্বে ভক্তদের সঙ্গে সংযোগ স্থাপনের জন্যই এই উদ্যোগ বলে জানা যাচ্ছে। তবে রণবীর-দীপিকা ও রণবীর-আলিয়া জুটিকে একসঙ্গে দেখার জন্য মার্কিন মুলুকের মানুষজনকে অপেক্ষা করতে হবে আরও একটি বছর। এবছর এরাঁ ৪ জনেই তাঁদের সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত, তাই এবার কোনওভাবেই এই সফর সম্ভব হচ্ছে না। আগামী বছর হতে চলেছে 'দীপবীর' ও 'রণলিয়া' জুটির US কনসার্ট।


আরও পড়ুন-রিনি তাঁর দত্তক সন্তান, শুনে কী প্রতিক্রিয়া দিয়েছিলেন সুস্মিতা কন্যা?



আরও পড়ুন-ইদের দিন সারাকে নিয়ে চুপিসারে মসজিদে হাজির কার্তিক আরিয়ান


প্রসঙ্গত দীপিকার এই মুহূর্তে পরিচালক মেঘনা গুলজারের ছবি 'ছপক'-নিয়ে ব্যস্ত রয়েছে। ছবির শ্যুটিং শেষ হলেও বাকি বেশকিছু কাজ এখনও বাকি। পাশাপাশি, কবীর খানের ছবি '৮৩'তে  রণভীর সিং-এর স্ত্রীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। ১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপ জয়ের প্রেক্ষাপটে তৈরি হচ্ছে এই ছবি। ইংল্যান্ডে চলছে ছবির শুটিং। আগামী বছর ১০ এপ্রিল মুক্তি পাবে '৮৩'।


অন্যদিকে রনবীর-আলিয়াকে একসঙ্গে দেখা যাবে অয়ন মুখার্জির 'ব্রহ্মাস্ত্র'তে। কিছুদিন আগেই বারানসীতে তাদের শুটিং-এর ছবি প্রকাশ হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। ছবিটির মুক্তি পাওয়ার কথা ছিল এই বছর বড়দিনে। তবে VFX এর কাজ শেষ না হওয়ায় ছবি মুক্তির দিন পিছিয়ে যায়। সম্ভবত সামনের বছর গ্রীষ্মে মুক্তি পাবে 'ব্রহ্মাস্ত্র'। পাশাপাশি 'শামসেরা' ছবিতে দেখা যাবে রণবীর কাপুরকে। পাশাপাশি আলিয়া হাতেও রয়েছে সঞ্জয়লীলা বনশালির ছবি।


আরও পড়ুন-প্লাস্টিক সার্জারির বিড়ম্বনা, মৌনিকে রাখী সাওয়ান্ত, জ্যাকসনের সঙ্গে তুলনা নেটিজেনদের