নিজস্ব প্রতিবেদন : মাদককাণ্ডে শনিবারই দীপিকা পাড়ুকোনকে টানা সাড়ে ৫ ঘণ্টা জেরা করেছে NCB। লাগাতার জেরার মুখে প্রায় ৩বার কেঁদে ফেলেন দীপিকা।  সর্বভারতী সংবাদমাধ্যম সূত্রে এমনটাই খবর মিলেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সর্বভারতী সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে,  দীপিকা যখন কাঁদতে শুরু করেন, তখন তাঁকে NCB-র আধিকারিকরা সাফ জানিয়েদেন, এখানে কান্নাকাটি করে এখানে 'চিড়ে ভিজবে না'। এখানে ইমোশন নিয়ে খেলার চেষ্টা করবেন না। যা জিজ্ঞেসা করা হবে 'সত্যি কথা বলবেন' বলেও দীপিকাকে সাফ জানান NCB আধিকারিকরা। এদিকে শনিবারই জানা গিয়েছিল, মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ চ্যাট-এর কথা NCB-র জেরার মুখে মেনে নিয়েছেন দীপিকা পাড়ুকোন। যে হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন দীপিকাই ছিলেন বলে জানিয়েছেন তাঁর ম্যানেজার কারিশমা প্রকাশ।



এর আগে ম্যানেজার কারিশ্মা প্রকাশের সঙ্গে দীপিকায় যে হোয়াটসঅ্যাপ প্রকাশ্যে এসেছিল, তাতে অভিনেত্রীকে  'মাল', 'হাশ', 'গাঁজা এই শব্দগুলি ব্যবহার করতে দেখা গিয়েছিল। প্রসঙ্গত শনিবার দীপিকা ও তাঁর ম্যানেজারকে একসঙ্গে বসিয়ে জেরা করে NCB। তাঁদের দুজনের কথাবার্তা অসঙ্গতি রয়েছে বলে জানা যায়। সূত্রের খবর, দীপিকা বেশিরভাগ প্রশ্নের উত্তর 'হ্যাঁ' কিংবা 'না' তেই দেওয়ার চেষ্টা করেন। আর তাতেই বিরক্ত হন NCB আধিকারিকরা। জানা যাচ্ছে দীপিকাকে NCB আধিকারিকরা ক্লিনচিট দেননি। তাঁকে ফের জিজ্ঞাসাবাদের জন্য ডাকবে NCB।