ওয়েব ডেস্ক: বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন। শুধু জনপ্রিয় বললে ভুল হবে, তিনি এশিয়া মহাদেশের এতটাই জনপ্রিয় ভারতীয় মহিলা, যাঁর ট্যুইটার ফলোয়ার্সের সংখ্যা এশিয়া মহাদেশে সবথেকে বেশি। বলিউড সুন্দরী দীপিকা পাডুকোন এখন তাঁর বলিউড এবং হলিউড কেরিয়ার নিয়ে খুবই ব্যস্ত। এখন তিনি ব্যস্ত রয়েছেন সঞ্জয়লীলা বনশালীর ‘পদ্মাবতীর’ শ্যুটিং নিয়ে। রোজই তাঁর অনেক রাত পর্যন্ত শ্যুটিং থাকে। কিন্তু জানেন কি, এত রাত পর্যন্ত শ্যুটিং করার জন্য তাঁর স্বাস্থ্যের খেলার কে রাখছেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আপনি যদি ভেবে থাকেন যে, দীপিকা পাডুকোনের প্রেমিক রণবীর সিং তাঁর স্বাস্থ্যের দিকে নজর রাখছেন, তাহলে মারাত্মক ভুল ভাববেন। রণবীর সিং নন। শুধু খেয়ালই নয়, সেই মানুষটি দীপিকার জন্য বাড়ি থেকে রান্না করে এনে দীপিকাকে খাওয়াচ্ছেনও। ভাবছেন তো কে সেই স্বহৃদয় ব্যক্তি? তিনি আমাদের অতি পরিচিত একজন। বলিউড পরিচালক তথা দীপিকা পাডুকোনের প্রথম পরিচালক ফারহা খান। কি, চমকালেন তো?



সম্প্রতি দীপিকা পাডুকোন সোশ্যাল মিডিয়ায় একটি প্রেশার কুকারের ছবি শেয়ার করেছেন। এবং ক্যাপশনে লিখেছেন ‘মা কা পেয়ার... থ্যাঙ্ক ইউ..’। তাহলে বুঝতে পারছেন তো, ছবি পরিচালনার পাশাপাশি ফারহা খান অভিনেতা অভিনেত্রীদের দিকেও কতটা খেয়াল রাখেন?