Deepika Padukone-Ranveer Sing,  জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : কিছুদিন আগেই আলিবাগের বাড়িতে গৃহপ্রবেশের পুজো করিয়েছেন, তারই একগুচ্ছ ছবি নেটদুনিয়ায় ভাগ করে নিয়েছিলেন রণবীর ঘরণী দীপিকা। এদিকে মু্ম্বইয়েও জোর কদমে চলছে রণবীর-আলিয়ার নতুন বাড়ির কাজ। জানা যাচ্ছে, বাড়ি তৈরির কাজ শেষ হলেই সেই কোয়াড্রুপ্লেক্স অ্যাপার্টমেন্টে থাকা শুরু করবেন 'দীপবীর'। সম্প্রতি, নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে রণবীর-আলিয়ার নতুন বাড়ি তৈরির ভিডিয়ো। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি, পাপারাৎজির ইনস্টা অ্যাকাউন্টে উঠে এসেছে রণবীর-আলিয়ার নতুন বাড়ি তৈরির ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে 'নাগপাল ডেভলপার' নামে একটি কনস্ট্রাকশন কোম্পানিকে সেই বাড়ি বানানোর দায়িত্ব দেওয়া হয়েছে। সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, বলিউড বাদশা শাহরুখের 'মন্নত' এবং সলমন খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট থেকে খুব বেশি দূরে নয় 'দীপবীর'-এই নতুন বাড়ি। সম্প্রতি, সংবাদ সংস্থা PTI-এর প্রতিবেদন থেকে জানা গিয়েছিল রণবীর-দীপিকার এই বাড়ি বান্দ্রা এলাকায়। জানা গিয়েছিল রণবীর ও তাঁর বাবা জগজিৎ সুন্দর সিং ভবনানি একসঙ্গে একটি কোম্পানি চালান। সেই কোম্পানির নামেই রেজিস্টার করা হয়েছে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টের ১৬, ১৭, ১৮, ১৯ তলার কোয়াড্রাপ্লেক্স অ্যাপার্টমেন্ট। এই প্রিমিয়াম প্রপার্টির কার্পেট এরিয়া ১১ হাজার ২৬৬ স্কোয়ার ফিট, সঙ্গে রয়েছে ১৩০০ স্কোয়ারফিটের এক্লুসিভ বারান্দা। 



গত তিন বছর ধরে বান্দ্রা কিংবা জুহুতে শাহরুখের 'মন্নত'-এর মতো একটি বাড়ি চেয়েছিলেন 'দীপবীর'। অবশেষে তাঁদের সেই স্বপ্ন পূরণ হতে চলেছে। সম্প্রতি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডে গিয়ে 'বলিউডের খিলজি' বলেন, 'দীর্ঘ ১২ বছরের অপেক্ষা করার পর অবশেষে সেই স্বপ্ন সফল হতে চলেছে। দীপিকা এই বাড়ি সাজাতে বেঙ্গালুরুর এক ইন্টিরিয়র ডিজাইনারকে দায়িত্ব দিয়েছেন। এটা আমাদের দুজনের একসঙ্গে পথ চলার দশম বছরও বটে।'


বর্তমানে মুম্বইয়ের প্রভাদেবী এলাকায় ২৬ তলার একটি অ্যাপার্টমেন্টে ৪ কামরার একটি ফ্ল্যাটে থাকেন রণবীর-দীপিকা। যেটি ২,৭৭৬ স্কোয়ার ফিটের একটি ফ্ল্যাট। ২০১০ সালে ১৬ কোটি টাকা ব্যায়ে প্রভাদেবী এলাকার ওই ফ্ল্য়াটটি কিনেছিলেন দীপিকা পাড়ুকোন। বিয়ের পরও রণবীরের সঙ্গে সেই ফ্ল্যাটেই থাকেন দিপ্পি। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)