নিজস্ব প্রতিবেদন : ২০১৩ সালে প্রথম দীপিকা পাডুকনকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রণবীর সিং। এরপর 'রামলীলা', 'বাজিরাও মস্তানি' কিংবা 'পদ্মাবত'-এর মত সিনেমায় একসঙ্গে স্ক্রিন করেছেন তাঁরা। 'রামলীলা'-য় কখনও উপচে পড়েছে তাঁদের উষ্ণ প্রেম। আবার 'বাজিরাও মস্তানি'-তে তুলে ধরা হয়েছে এক আদি অনন্তকালের ভালবাসার ছবি। সবকিছু মিলিয়ে রণবীর-দীপিকা বুধবার যখন বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন, সেই সময় ফের ভাইরাল হল বলিউডের এই হাই প্রোফাইল তারকা জুটির বেশ কিছু 'হট' ফটোশুট।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : রূপকথার মত সাজল রণবীর-দীপিকার বিয়ের জায়গা, প্রকাশ্যে ভিডিও


জানা যাচ্ছে, 'রামলীলা'-র শুটিংয়ের সময় নাকি এই ফটোশুট করেছিলেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। সেই অদেখা ছবি এবং ভিডিও-ই এখন ভাইরাল হতে শুরু করেছে।
দেখুন...


 




এদিকে বুধবার দক্ষিণ ভারতীয় মতে বসবে রণবীর-দীপিকার বিয়ের আসর। বৃহস্পতিবার বিয়ে হবে সিন্ধি মতে। 'দিপবীরের' বিয়ে উপলক্ষে ইতিমধ্যেই সেজে উঠেছে ইতালির লেক কোমো। সেখানকার ভিলা দেল বেলবিয়ানেল্লো নামে একটি বিলাসবহুল রিসর্টের বসবে রণবীর সিং এবং দীপিকা পাডুকনের বিয়ের আসর।


আরও পড়ুন : চোখ ধাঁধানো রাজকীয় বিয়ে, রাজস্থানের এই প্রাসাদেই সাতপাকে বাঁধা পড়বেন প্রিয়াঙ্কা-নিক
বিয়ের অনুষ্ঠান শেষ হলে আগামী ১ ও ডিসেম্বর হবে রণবীর-দীপিকার রিসেপশন। প্রথমদিন বেঙ্গালুরুতে হবে রিসেপশন। মুম্বইতে রিসেপশন হবে আগামী ২ ডিসেম্বর। যা নিয়েও এখন তোড়জোড় তুঙ্গে।