নিজস্ব প্রতিবেদন : রণবীর সিং-এর সঙ্গে বাগদান কি সেরে ফেলেছেন দীপিকা পাডুকন? মালদ্বীপে গিয়ে, না শ্রীলঙ্কায় গিয়ে রণবীর সিং-এর সঙ্গে আংটি বদল করেছেন দিপ্পি? বেশ কিছুদিন ধরে এমন প্রশ্ন ঘোরাফেরা করছে বি টাউনের অন্দরে। কিন্তু, ‘স্পিকটি নট’ রণবীর, দীপিকা দু’জনেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ক্যামেরায় উঠে এল ঘনিষ্ঠ মুহূর্ত, ভাইরাল এই অভিনেত্রীর ছবি 


সম্প্রতি নেহা ধুপিয়ার সঙ্গে একটি টক শো-এ হাজির  হয়েছিলেন দীপিকা। সেখানে ফের বাগদান পর্ব এবং বিয়ে নিয়ে প্রশ্ন করা হয় তাঁকে। সেখানেও তিনি স্পষ্ট জানিয়ে দেন, রণবীরের সঙ্গে আংটি বদল হয়নি তাঁর। টক শো-এ হাজির হয়ে দীপিকার বোন আনিশাও মজা করে বলেন, দিপ্পি নাকি গত ৪ বছর ধরে বাগদান সারছেন। এরপরই দু’জনে একসঙ্গে হেসে ওঠেন।


আরও পড়ুন : এভাবে কেন কেঁদে ভাসালেন দীপিকা?


যদিও ‘পদ্মাবত’-এর শুটিং শেষের পর যেমন রণবীরের সঙ্গে মালদ্বীপে উড়ে যান দীপিকা তেমনি ওই সিনেমা মুক্তির আগে শ্রীলঙ্কায় উড়ে যান বলিউডের এই ‘লাভবার্ডস’। শোনা যচ্ছিল, সেখানেই নাকি আংটি বদল হবে তাঁদের। কিন্তু, সেসব জল্পনায় জল ঢেলে দিয়েছেন দীপিকা নিজেই। এই মুহূর্তে বিয়ের কোনও পরিকল্পনা তাঁর নেই বলেও স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি। কিন্তু, শ্রীলঙ্কায় জন্মদিন কাটাতে গিয়ে দীপিকাকে নাকি দামী শাড়ি এবং হিরের গয়না উপহার দিয়েছেন রণবীরের বাবা-মা।